পূর্বাচল আমেরিকান সিটির দেশব্যাপী একক আবাসন মেলা শুরু আজ

যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুরসহ ঢাকার বিভিন্ন অঞ্চল তথা উত্তরা, গুলশান, ধানমন্ডি, মিরপুর ও বনশ্রী এবং চট্টগ্রামের পর ইউএস-বাংলা এসেটসের ব্যবস্থাপনায় পূর্বাচল আমেরিকান সিটির দেশব্যাপী একক আবাসন মেলা শুরু হচ্ছে ঢাকার ওয়ারী, সিলেট, রাজশাহী, খুলনা ও কুমিল্লায়। আগামী ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত তিন দিনব্যাপী পাঁচটি স্থানে একসাথে মেলার আয়োজন করা হয়েছে।
পুরান ঢাকার অন্যতম স্থান ওয়ারীতে তাজ-ই-নওয়াব রেস্টুরেন্ট এন্ড কনভেনশন সেন্টার, এ কে ফেমাস টাওয়ার (৫ম তলা), ৪১, র‌্যাংকিন স্ট্রিটে তিন দিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলা অনুষ্ঠিত হবে। ওয়ারীতে আয়োজিত মেলাসংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করতে হবেÑ ০১৭০৮৮১৩২৪০, ০১৭০৮৮১৩২৪১ নম্বরে। দু’টি পাতা একটি কুড়ির এলাকাখ্যাত সিলেটে এই মেলা আগামী ১৪ সেপ্টেম্বর থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সিলেট অফিসে তিন দিনব্যাপী অনুষ্ঠিত হবে। মেলার স্থান- রাজ ম্যানশন (৩য় তলা), নিলয়-১৫, চৌহাট্টা, সিলেট। সিলেটের মেলাসংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ করতে হবেÑ ০১৭০৮৮১৩২৪০, ০১৭০৮৮১৩২৪১ নম্বরে।
শিক্ষানগরী রাজশাহীর ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস অফিস-২২৩ সুলতানাবাদ (৩য় তলা), নিউ মার্কেট রোডে এই মেলা অনুষ্ঠিত হবে। বিস্তারিত জানার জন্য যোগাযোগ করতে হবে- ০১৭০৮৮১৩২৫০, ০১৭০৮৮১৩২৪৬ নম্বরে।
শিল্পনগরী খুলনায় একক এই আবাসন মেলা প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে। খুলনার অন্যতম কেন্দ্র কেডিএ এভিনিউতে হোটেল সিটি ইন, ব্রিজ রুম (নিচতলা), বি-১ মজিদ সরণিতে তিন দিনব্যাপী এ মেলার আয়োজন করা হয়েছে। খুলনার মেলার ব্যাপারে যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করতে হবেÑ ০১৭০৮৮১৩২৪৩, ০১৭০৮৮১৩২৪৪ নম্বরে।
বৃহত্তর কুমিল্লায় এ বছরই প্রথম ইউএস-বাংলা এসেটস এ ধরনের মেলার আয়োজন করেছে। মেলা চলবে রেডরুফ ইন হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট (২য় তলা), নিসা টাওয়ার ১২৩১/১ রেইসকোর্স, কুমিল্লায়। ০১৭০৮৮১৩২৪৫, ০১৭০৮৮১৩২৪৯ নম্বরে যোগাযোগ করে কুমিল্লার মেলাসংক্রান্ত তথ্য জানা যাবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।
পূর্বাচল আমেরিকান সিটির বৈশিষ্ট্য হচ্ছে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের পথ, প্রজেক্টের মধ্যে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের ক্যাম্পাস, ইউএস-বাংলা এয়ারলাইন্সের করপোরেট হাউজ, আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেল, স্পোর্টস কমপ্লেক্স, ডুপ্লেক্স জোন, আন্তর্জাতিক মানের কাব, প্রকল্পের মধ্যে ১৩০ ফুট ও ১০০ ফুট প্রশস্ত রাস্তা থাকছে। প্রত্যেকটি ব্লকের জন্য আলাদা আলাদা খেলার মাঠ, মসজিদ, স্কুল, শপিংমল থাকছে।
বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তরের সুযোগ থাকছে। মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনি¤œ ৭৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে। মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়ালসহ আবাসিক, কমার্শিয়াল, হাসপাতাল, ইনস্টিটিউশনাল, শপিং কমপ্লেক্স, কনভেনশন সেন্টার, ব্যাংক, করপোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য বা কিস্তিতে বিক্রয় চলছে। বিজ্ঞপ্তি।

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.