সিলেটের শিবগঞ্জে নিজ দলের ক্যাডারদের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী নিহত

সিলেট ব্যুরো

সিলেট নগরীর শিবগঞ্জে নিজ দলের ক্যাডারদের ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। নিহত ছাত্রলীগ কর্মীর নাম মাসুম। গতকাল বিকেলে শিবগঞ্জ লামাপাড়া সৈয়দ হাতিম আলী মাজারের কাছে এ ঘটনা ঘটে।
জানা যায়, মঙ্গলবার রাতে নগরীর সোবহানীঘাটে আলী আহমদ মাহিন নামে এক ছাত্রলীগ কর্মীকে মারধর করেন মাসুমসহ ছাত্রলীগের কয়েকজন কর্মী। এর জের ধরে গতকাল মাসুমের ওপর হামলা চালায় মাহিন ও তার সঙ্গীরা। উপর্যুপরি ছুরিকাঘাত করে তাকে ফেলে যায় রাস্তায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হামলাকারী মাহিন ছাত্রলীগের টিটু-ডায়মন্ড গ্রুপের কর্মী বলে জানা গেছে।
ছাত্রলীগের একটি সূত্র জানায়, নিহত মাসুম ছাত্রলীগের সুরমা গ্রুপের কর্মী। নগরীর কামালগড় এলাকার বাসিন্দা মাশুক মিয়ার ছেলে মাসুমের বন্দরবাজারে জেডি স্পোর্টস নামে একটি ব্যবসায় প্রতিষ্ঠান রয়েছে।
প্রত্যদর্শীরা জানান, মঙ্গলবার রাতে টিটু চৌধুরীর অনুসারী কয়েকজন ছাত্রলীগ কর্মী মাসুমের ছোটভাই খালেদকে শিবগঞ্জে আটক করে। তারপর তারা খালেদের মাধ্যমে মাসুমকে খবর দিয়ে আনে। মাসুম আসার পরপরই তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে তারা। পরে তাকে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, মাসুমের দুই উরুতে ছয়টি ছুরিকাঘাত করা হয়েছে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) জেদান আল মুছা জানান, হাসপাতালের রেজিস্ট্রি অনুযায়ী মাসুমকে ভর্তি করা হয়েছে ৩টা ৪০ মিনিটে। বিকেল পৌনে ৫টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়। সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাসিত রুম্মান ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার বলেন, ঘটনাটি শুনেছি। বিস্তারিত খোঁজ না নিয়ে কিছু বলা যাবে না।

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.