সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসীর মৃত্যু

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো দু’জন। তাদের সৌদী আরবের একটি হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।
নিহতরা হলেনÑ কুমিল্লার চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে কামাল হোসেন (২৮), একই গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে মোহাম্মদ হোসেন (৪০) ও বরুড়া উপজেলার গইনখালী গ্রামের সেলিম মিয়া (৩৮)। আহতরা হলেনÑ চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের আবুল কাশেমের ছেলে জাকির হোসেন ও আমিন মেম্বারের ছেলে শরীফ।
নিহতদের আত্মীয় চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের মাজহারুল ইসলাম জানান, ছয় মাস আগে কাজের তাগিদে সৌদী আরব যান কামাল হোসেন ও মোহাম্মদ হোসেন। সেখানে একই গ্রামের আমিন মেম্বারের ছেলে শরীফের সাথে কাজ করছিল তারা। তারা সৌদী আরবের দাম্মামে থাকত। গত মঙ্গলবার সকালে প্রাইভেটকারে তার দ্বীযানের উদ্দেশে রওনা হওয়ার পর হাফার আল বাতেন রোডের নারীয়া এলাকায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনায় ঘটে।
এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। মারাত্মক আহত অবস্থায় শরীফ ও জাকিরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের দু’জনের অবস্থাও আশঙ্কাজনক। সৌদী আরব থেকে বিষয়টি জানান, তাদের এক আত্মীয় জিয়াউর রহমান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.