মোহাম্মদপুরে আইসক্রিম ফ্যাক্টরিতে কর্মচারীকে কুপিয়ে হত্যা

রমনা পার্কের লেক থেকে লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুরে একটি আইসক্রিম ফ্যাক্টরিতে এক কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরো এক কর্মচারী গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম নান্নু সরদার (৪৮)। আহত কর্মচারী মো: কাইয়ুমকে (৪০) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে মোহাম্মদপুরে বসিলা রোডে কোয়ালিটি আইসক্রিম ফ্যাক্টরিতে এ ঘটনা ঘটে।
মোহাম্মদপুর থানার এসআই নয়ন মিয়া জানান, নিহত নান্নু ও কাইয়ুম ওই আইসক্রিম ফ্যাক্টরিতে পিয়ন পোস্টে চাকরি করতেন। মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা দু’জনকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নান্নু সরদার মারা যান। পুলিশ সকাল ৯টায় ওই ফ্যাক্টরিতে গিয়ে তার লাশ উদ্ধার করে। কাইয়ুমকে আশঙ্কাজনক অবস্থায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, ফ্যাক্টরির অভ্যন্তরীণ কোনো বিরোধে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিস্তারিত এখনো জানা যায়নি। ওই কারখানার নিরাপওা প্রহরী শাকিল নামে একজন পলাতক রয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।
হাসপাতাল সূত্র জানায়, ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে নান্নুর লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নান্নু সরদারের বাবার নাম মোখলেস সরদার। বরিশালের মেহেদীগঞ্জ উপজেলায় তার বাড়ি। নান্নু ফ্যাক্টরিতেই থাকতেন।
রমনা পার্কের লেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার : এ দিকে রাজধানীর রমনা পার্কের লেক থেকে অজ্ঞাত পরিচয়ের (৪০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে পার্কের সিকিউরিটি গার্ডদের মাধ্যমে খবর পেয়ে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।
রমনা থানার এসআই মো: খোরশেদ আলম জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের কালো চিহ্ন রয়েছে। ঘটনাটি রহস্যজনক। ময়নাতদন্ত রিপোর্টে তার মৃত্যু সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।
হাসপাতাল সূত্র জানায়, নিহতের পরনে ছিল নীল রঙের শার্ট ও প্যান্ট। তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.