আড়াইহাজারে পুলিশ হত্যা মামলা ২ আসামি গ্রেফতার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

আড়াইহাজারে রুবেল নামে এক পুলিশ কনস্টেবলকে কুপিয়ে হত্যা করার ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে বরিশালের পটুয়াখালীর একটি এলাকা থেকে ডিবি পুলিশ এদের গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃতরা হলোÑ পাভেল (৩০) পিতা মৃত আজগর আলী ও ইয়াছিন (২৬) পিতা রেজাউল করিম। তাদের বাড়ি কালাপাহাড়িয়া গ্রামে। পাভেল মামলার ৩১ এবং ইয়াছিন মামলার ১৫ নং আসামি।
জানা গেছে, ১ সেপ্টেম্বর পূর্বশত্রুতার জের ধরে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন ও ইউপি সদস্য রুপ মিয়ার দ্বন্দ্বের জের ধরে রুপ মিয়ার ছেলে পুলিশ সদস্য রুবেলকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে স্বপন বাহিনী। রুবেল ছুটিতে বাড়িতে এসেছিলেন। তিনি ডিএমপির কাউন্টার টেররিজমে কর্মরত ছিলেন।
এই ঘটনায় নিহতের বড় ভাই কামাল হোসেন স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনকে প্রধান আসামি করে ৩২ জনের নামে মামলা করেছেন। অজ্ঞাত আসামি করা হয়েছে আরো ২০-২৫ জনকে। পুলিশ এর আগে মান্নান ও এবাদুল্লাহ নামে সন্দেহভাজন দুই আসামিকে গ্রেফতার করেছিল। মামলাটি বর্তমানে ডিবি তদন্ত করছে। ডিবি ওসি মাহাবুবুর রহমান জানান, এজাহারভুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এদের সাথে নিয়ে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একাধিক হত্যা মামলা রয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.