সালমার আউলা প্রেম

বিনোদন প্রতিবেদক

পবিত্র ঈদুল আজহায় ইউটিউবে প্রকাশিত হয়েছে ক্লোজআপ তারকা সালমার কণ্ঠে প্রথম রক ঘরানার গানের লিরিক ভিডিও। নতুন রক গানটির শিরোনাম ‘আউলা প্রেম’। ঈদের ঠিক দুদিন আগে গানটিতে কণ্ঠ দেন সালমা। জে কে মজলিসের সুর ও সংগীতে গানটি লিখেছেন আলোচিত গীতিকার জিয়াউদ্দিন আলম। ফোক লিরিকে রক মিউজিক ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছেন সালমা।

‘আউলা প্রেম’ গানটি নিয়ে সালমা বলেন, ‘গত ঈদে প্রথম আমার গানের ভিডিও প্রকাশ হয়েছে। খুব ভালো সাড়া পাচ্ছি। যে ধরনের গান গেয়ে আমি সালমা হয়েছি, সেগুলো থেকে বেরিয়ে একটু অন্য রকম কাজ করার চেষ্টা করেছি। অসম্ভব সুন্দর একটি গান হয়েছে। জিয়াউদ্দিন আলম ভাই অনেক ভালো একটি গান লিখেছেন এবং অসাধারণ মিউজিক কম্পোজিশন করেছেন জে কে মজলিস।

গানটির মিউজিক ভিডিও এই মাসের মধ্যে শুটিং করব। মিউজিক ভিডিওর প্রস্তুতি চলছে। ভিডিওটি আমার ইউটিউব চ্যানেলে প্রকাশ করব।’ এ ছাড়া সালমা নতুন আরেকটি মিউজিক ভিডিওর শুটিং শেষ করেছেন। ‘আশায় আশায় মনের’ শিরোনামে একটি গানের ভিডিও শুটিং কিছুদিন আগে হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। শিগগির এডবক্সের ইউটিউবে মুক্তি পাবে।

হঠাৎ এ রকম গানে আগ্রহী কেন হলেন জানতে চাইলে সালমা বলেন, ‘মনে হলো, আমি নিজে তরুণ। তরুণদের জন্য কিছু গান করি। এখন থেকে নিয়মিত এ রকম কিছু কাজ করতে চাই। সব শ্রেণির শ্রোতার সাথে থাকতে চাই।’

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.