গায়িকা পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়িকা পূর্ণিমা অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক অনেক আগেই। উপস্থাপনার মধ্য দিয়েও তিনি দর্শককে মুগ্ধ করেছেন সম্প্রতি। মডেল হিসেবেও তিনি দর্শকের কাছে জনপ্রিয়। অভিনেত্রী, মডেল ও উপস্থাপিকা- এই তিন পরিচয়ের বাইরে নতুন আরো একটি পরিচয়ে পরিচিত হতে যাচ্ছেন তিনি। এবার পূর্ণিমাকে দর্শক গাইতে দেখবেন।

২০১৫ সালে এই সময়ের শ্রোতানন্দিত কণ্ঠশিল্পী ইমরানের গাওয়া এবং সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত গান ‘বলতে বলতে চলতে চলতে’ গানটি নতুন করে গেয়েছেন ইমরান। আর এই গানেই ইমরানের সাথে কণ্ঠ দিয়েছেন পূর্ণিমা। ২৬ সেপ্টেম্বর বিকেল ৫টায় রাজধানীর নিউ বেইলি রোডে ইমরানের নিজস্ব স্টুডিওতে পূর্ণিমা এই গানে কণ্ঠ দেন।

ইমরানের সুর সঙ্গীতে এই গানে কণ্ঠ দেয়ার সময় নতুন এক অভিজ্ঞতার মুখোমুখি হন পূর্ণিমা। ভয়েস দেয়ার সময় ইমরান তাকে দারুণভাবে সহযোগিতা করেছেন। যে কারণে রেকর্ডিং শেষে উপস্থিত যারাই গানটি শুনেছেন মুগ্ধ হয়েছেন পূর্ণিমার গায়কীতে। ধারণাই করা যায়নি পূর্ণিমা এতটা ভালো গান গাইতে পারেন।

শফিক তুহিনের লেখা ইমরানের সুর সঙ্গীতে ইমরানেরই গাওয়া এই গানটি এরই মধ্যে ইউটিউবে প্রায় এক কোটি আশি লাখ ভিউয়ার্স উপভোগ করেছেন। রেকর্ডিং শেষে পূর্ণিমার গায়কী প্রসঙ্গে ইমরান বলেন, তার গায়কীতে আমি সত্যিই বিস্মিত হয়েছি, মুগ্ধ হয়েছি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.