চলচ্চিত্রে প্লে-ব্যাক করলেন প্রতীক ও পড়শি

বিনোদন প্রতিবেদক

তরুণ প্রজন্মের সঙ্গীতশিল্পী প্রতিক হাসান ও পরশি দুইজনই খুব পরিচিত। তাদের দুইজনের বেশ কিছু মৌলিক গান জনপ্রিয় হয়েছে। তারা দুই জন খুব কম সংখ্যক সিনেমার গানে কন্ঠ দিয়েছেন । অনেক দিন পর তারা নতুন একটি চলচ্চিত্রে প্লে-ব্যাক করলেন।

গত মঙ্গবার মগবাজার একটি ষ্টুডিওতে শাহেদ চৌধুরী পরিচালিত ছবিটির নাম ‘কবে হবে দেখা’ কন্ঠ দিয়েছেন তারা। ‘পিরিতের আঠা’ শিরোনামে গানটি সুর করেছেন এফ এ প্রিতম। গানটি লিখেছেন জিয়াউদ্দীন আলম। সঙ্গীত পরিচালনা করেছেন সজীব চৌধুরী। শাহেদ চৌধুরী পরিচালিত ‘কবে হবে দেখা’ ছবিটিতে ক্যামেরায় আছেন জাহাঙ্গীর রাজ, প্রযোজনা করছেন একটি মা চলচ্চিত্র।

গানটি প্রসঙ্গে প্রতীক হাসান বলেন, “এর আগে পরশির সঙ্গে খুব কম গানই করেছি । অনেক দিন পর নতুন একটি গানে কন্ঠ দিলাম। অসাধারণ হয়েছে। গানটি শ্রোতার খুবই মজা পাবে। পরশি অসাধারণ গেয়েছেন। আশা করছি, গানটি সবার ভালো লাগবে।’

গানটি প্রসঙ্গে পরশি বলেন, অনেক দিন পর চলচ্চিত্রে গান করলাম। গানটি খুব মজার গান হয়েছে জামাই বউয়ের রোমান্টিকতা নিয়ে একটি গান পিরিতের আঠা। প্রতিক ভাইয়ের সাথে এর আগে গান করেছি তবে খুব বেশি না। আশা করছি, গানটি আমার ভক্ত শ্রোতাদের ভালো লাগবে।

অন্যদিকে, জিয়াউদ্দিন আলম বলেন, আমি চলচ্চিত্রে নিয়মিত গান লিখছি, আমার প্রথম চলচ্চিত্রের গান লেখার হয়েছিলো প্রতিক হাসানের সাথে । তার গাওয়া সব সময় আমার ভালো লাগে । সুযোগ পেলে তাকে দিয়ে গান গাওয়ানোর চেষ্টা করি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.