কদমতলীতে ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রায়েরবাগ খানকা শরীফ রোডে ছুরিকাঘাত করে রফিকুল ইসলাম শিপন (২০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় আহত মুন্না (১৯) নামে এক কলেজ ছাত্রকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার বিকেলে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী নিহতের বন্ধু সাগর জানান, তারা ৭/৮ জন একসাথে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় ১০/১২ জন লাঠিসোটা ছুড়ি নিয়ে হামলা চালিয়ে চলে যায়। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ছয়টায় শিপনকে মৃত্যু ঘোষণা করেন। নিহত শিপন ওয়েল্ডিংয়ের কাজ করতেন। তার পিতার নাম আলী আহম্মদ। কদমতলীর ১১৫০ পূর্ব মোহাম্মদবাগ এলাকা থাকতেন।

আহত মুন্না জানান, শুক্রবার বিকেলে কদমতলী থানার রায়েরবাগ খানকা শরিফ রোডে কয়েক জন বন্ধু বসেছিলেন। এসময় স্থানীয় মিনহাজ, সজিব ও আদনানসহ একটি গ্রুপ তাদের কাছে আসে। মিনহাজ ও সজিব নিহত শিপনকে আড্ডা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। এসময় তিনি বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করা হয়।

হত্যাকাণ্ডের কারণ সর্ম্পকে তিনি বলেন, সিনিয়র জুনিয়র নিয়ে সজিব ও আদনানের সাথে কয়েকদিন আগে শিপনের বাকবিতণ্ডা হয়। এ কারণে পূর্ব পরিকল্পিতভাবে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ফাড়ির সহকারী উপ পরিদর্শক বাবুল মিয়া জানান, সন্ধ্যায় এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। আহত মুন্নার বন্ধুদের তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য কদমতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.