সংক্ষিপ্ত সংবাদ

গ্রামীণ ইউনিক্লোর নতুন কালেকশন
গ্রামীণ ইউনিক্লো আরামদায়ক পোশাকের সাথে স্টাইলকে মাথায় রেখে নিয়ে এসেছে নতুন কালেকশন। এই পোশাকগুলো এক দিকে যেমন সময়োপযোগী স্টাইলের সাথে মানিয়ে যায়, ঠিক তেমনি ব্যবহারেও আরামদায়ক। ছেলেদের জন্য রয়েছে ড্রাই ইজি কেয়ার শার্ট, যা ঘামে দ্রুত শুকিয়ে যায় এবং ধোয়ার পরে দ্রুত ও সহজে ইস্ত্রি করা যায়। রয়েছে ড্রাই পোলোশার্ট, যা ক্যাজুয়াল পরিবেশে ব্যবহার উপযোগী ও এতে দ্রুত শুকানোর প্রযুক্তি ব্যবহৃত। মেয়েদের জন্য রয়েছে বিভিন্ন ক্যাজুয়াল কালেকশন ও আরামদায়ক কামিজ, যা এক দিকে স্টাইলিশ ও যেকোনো পরিবেশে ব্যবহার উপযোগী।
স্থূলতা থেকে পরিত্রাণ পেতে...
আলট্রাসনিক লাইফলাইসিস একটি অত্যাধুনিক নন- সার্জিকাল ট্রিটমেন্ট, যার মাধ্যমে শরীরের নির্দিষ্ট অংশের অনাকাক্সিক্ষত চর্বি সহজেই অপসারণ করা যায়। এটি সম্পূর্ণ নিরাপদ একটি পদ্ধতি। এই পদ্ধতিতে কোনো প্রকার কাটাছেঁড়া, অবশ করার প্রয়োজন হয় না।
বিস্তারিত জানতে যোগাযোগ করুন, উত্তরা ব্রাঞ্চ ০১৯৫৪৩৩৩৮৮৮, ধানমন্ডি ব্রাঞ্চ ০১৭২৭০০১১৯৯, গুলশান ব্রাঞ্চ ০১৭১১৬৬০৯৩৮
শরতে ব্যাঙ
ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করেছে একদম আলাদা স্টাইলের পোশাক। ব্যোঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পোলোশার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক।
হটলাইন : ০১৯৭৭ ১১ ২২ ৬৪
সাদাকালোর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী
শুধু সাদা ও কালো এই দু’টি রঙ নিয়ে কাজ করে দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে সাদাকালো ২০০২ সালে ৪ অক্টোবর যাত্রা শুরু করে। বিভিন্ন বৈচিত্র্যময় ডিজাইনে সাদাকালো ক্রেতাদের কাছে সমাদরে গৃহীত হয়েছে। এরই মধ্যে বিষয়ভিত্তিক কাজের ভিন্নরকম ধারা তৈরি করে ১৫ বছর পূর্ণ করল সাদাকালো।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.