হাইমচরে মানব সেতুতে হাঁটা চেয়ারম্যানের মামলা খারিজ

হাইমচর (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের হাইমচর উপজেলায় মানব সেতুতে হাঁটা উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীর বিরুদ্ধে দায়ের করা মামলা খারিজ করে দিয়েছেন চাঁদপুর শিশু আদালত।
আদালত সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর মানব সেতুতে হাঁটাসংক্রান্ত মামলা চাঁদপুর শিশু আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে হাইমচর থানা পুলিশ। মামলার বাদি কাদির গাজি আদালতে হাজির হয়ে মামলা নারাজি দিলে আদালত গত ৯ অক্টোবর শুনানির দিন ধার্য করেন। ওই দিন উভয়পক্ষের শুনানি শেষে এবং মামলার বাদি সাক্ষী-প্রমাণ হাজির করতে না পারায় আদালত মামলাটি খারিজ করে দেন।
হাইমচর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) ও মামলার আইও আলমগীর হোসেন জানান, মানব সেতুতে হাঁটার ঘটনায় ভুল তথ্য দিয়ে দায়ের করা মামলাটি তদন্তকালে সাক্ষ্য-প্রমাণ হাজির করতে না পারায় আসামিদের মামলা থেকে অব্যাহতি দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হয়।
মানব সেতুতে হাঁটা উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন, আমি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়েছিলাম। বাদির কোনো ছেলে কিংবা মেয়ে ওই বিদ্যালয়ে পড়ে না। মামলাটি মিথ্যা প্রমাণিত হয়েছে। তাই আদালত মামলাটি খারিজ করে দিয়েছেন। এ জন্য আমি আল্লাহর শুকরিয়া আদায় করছি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.