প্রতিবন্ধীকে ধর্ষণ করেছে  প্রভাবশালী প্রতিবেশী
প্রতিবন্ধীকে ধর্ষণ করেছে  প্রভাবশালী প্রতিবেশী

প্রতিবন্ধীকে ধর্ষণ করেছে  প্রভাবশালী প্রতিবেশী

বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের ভাতশালা গ্রামে বুধবার সকালে এক প্রতিবন্ধীকে (২৫)  ধর্ষন করেছে প্রতিবেশি এক প্রভাবশালী। বৃহস্পতিবার সকালে বালিয়াকান্দি থানায় ধর্ষিতার ভাই বাদী হয়ে অভিযোগ দায়ের করেছে।

ধর্ষিতার ভাই জানান, বুধবার সকালে বাড়ির সবাই প্রতিবন্ধী যুবতিকে বাড়িতে রেখে আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে যায়। এ সুযোগে সকাল ১১টায় প্রতিবেশী ভাতশালা গ্রামের তেজারত শেখের ছেলে, ২ সন্তানের জনক প্রভাবশালী বজলু শেখ (৪৫) স্প্রে মেশিন নেওয়ার নাম করে বাড়িতে ঢোকে। বাড়িতে কেউ না থাকায় প্রতিবন্ধী যুবতী মেশিনটি দিতে রাজি হয় না।

এক পর্যায়ে সে নিজেই ঘরে প্রবেশ করে মেশিনটি আনতে যায়। দীর্ঘ সময় ঘরের মধ্যে অপেক্ষা করে ওই যুবতীকে ঘরের মধ্যে ডাকতে থাকে। তার ডাকে সাড়া দিয়ে ঘরে প্রবেশ করা মাত্রই জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে মেশিনটি নিয়ে চলে যাওয়ার সময় প্রতিবন্ধী যুবতী চিৎকার শুরু করে। চিৎকারে বাড়ির পাশ থেকে তার চাচাতো ভাইয়ের স্ত্রী এগিয়ে আসলে বিস্তারিত খুলে বলে ও ধর্ষককে দ্রুত পালাতে দেখে ফেলে।  সে ধর্ষককে পরীক্ষা করে সত্যতা পেয়ে সকলকে অবগত করে।

বাড়িতে এসে অবগত হয়ে বৃহস্পতিবার সকালে বালিয়াকান্দি থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করা হয়েছে। বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম জানান, অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.