ছাত্রীকে অপহরণকারী শিক্ষক কারাগারে
ছাত্রীকে অপহরণকারী শিক্ষক কারাগারে

ছাত্রীকে অপহরণকারী শিক্ষক কারাগারে

ছাত্রীকে অপহরণকারী শিক্ষক কারাগারে

অপহরণের অভিযোগে গ্রেফতার প্রভাষক লাভলুকে বৃহস্পতিবার সকালে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করে। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপহৃত ছাত্রীকে রাজবাড়ী সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষা করানোর পর ২২ ধারায় জবানবন্ধি রেকর্ড করা হয়েছে।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা শহরের স্বপ্নদ্বীপ মার্কেটের সামনে থেকে এক কলেজ ছাত্রীকে জোরপুর্বক অপহরণের অভিযোগে ৪ অক্টোবর সকালে এক কলেজ শিক্ষকসহ দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়। ওই মামলার প্রধান আসামী মতিউর রহমান লাভলুকে বালিয়াকান্দি থানা পুলিশ বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুয়াকাটা গেস্ট হাউজ থেকে গ্রেফতার করে। এসময় অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করে।

বালিয়াকান্দি অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, বালিয়াকান্দি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রীকে কলেজে আসা যাওয়ার পথে উপজেলার জামালপুর ইউনিয়নের ভাটিখালকুলা গ্রামের মজিবর রহমানের ছেলে ও বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রভাষক মতিউর রহমান লাভলু প্রায়ই উত্যক্ত করতো। ওই কলেজ ছাত্রী তার পরিবারকে বিষয়টি জানায়। ছাত্রীর পরিবারের লোকজন লাভলুকে বলে তোমার স্ত্রী-সন্তান রয়েছে তুমি এগুলো করো না। এতে লাভলু ক্ষিপ্ত হয়ে ওঠে ক্ষতি করার জন্য।

সুযোগ বুঝে ওই ছাত্রী ২৯ সেপ্টেম্বর বিকালে গ্রামের বাড়ি থেকে অটোবাইকে চড়ে তার চাচার বালিয়াকান্দি শহরের বাসায় উদ্দেশ্যে আসে।  বাসস্ট্যান্ড থেকে নেমে পায়ে হেটে বাসায় যাওয়ার প্রাক্কালে বালিয়াকান্দি শহরের নারুয়া রোডের স্বপ্নদ্বীপ মার্কেটের সামনে পৌছালে মতিউর রহমান লাভলু, ভাটিখালকুলা গ্রামের তায়জুল শেখের ছেলে তুহিন শেখসহ অজ্ঞাতনামা ৩-৪জন এসে মাইক্রোযোগে জোড়পুর্বক অপহরণ করে নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কায়সার হামিদ জানান, থানার এস আই দিপন কুমার মন্ডল ফোর্স নিয়ে বুধবার সকালে কুয়াকাটায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান চালিয়ে কুয়াকাটা গেস্ট হাউজ থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করাসহ অপহরকারী মতিউর রহমান লাভলুকে গ্রেফতার করা হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.