বাজারে আসছে জেনারেল মোবাইল

বাংলাদেশের অনলাইন শপিং সাইট উধৎধু.পড়স.নফ এর মাধ্যমে বাংলাদেশে কার্যক্রম শুরু করতে যাচ্ছে জেনারেল মোবাইল। মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতিষ্ঠার পর ২০১৫ সালে তুর্কিতে ব্যাপক জনপ্রিয়তা পায় জেনারেল মোবাইল। যার ফলে এখন এর মূল অপারেশন পরিচালিত হয় তুর্কি থেকেই। গত বৃহস্পতিবার ঢাকার ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত হয় জেনারেল মোবাইলের উদ্বোধনী এবং এগ ৫ ও এগ ৬ মডেল দু’টির মোড়ক উন্মোচন। ক্রেতারা বাসায় বসেই এখন প্রি-বুকিং করতে পারবেন এই দুইটি মডেলের জেনারেল মোবাইল স্মার্টফোন। দারাজ অনলাইনে শপে এগ ৫ পাওয়া যাবে ৯,৯৯০ টাকায় আর ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে এগ ৬ স্মার্টফোন।
৫ ইঞ্চি গরিলা গ্লাস ও ১২৮০ী৭২০ পিক্সেল সমৃদ্ধ ডিসপ্লে আছে এগ ৫ স্মার্টফোনে। আছে দীর্ঘস্থায়ী ২৫০০ এমএএইচ নন-রিমুভেবল ব্যাটারি, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১৩ মেগা পিক্সেল হাইডেফিনেশন ব্যাক ক্যামেরা। এগ ৬ স্মার্টফোনে আছে ৩ জিবি র্যাম ও ৩২ জিবি রম। সাথে আছে ১.৫ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর। ২.৫ ডি কার্ভড স্ক্রিন, দীর্ঘস্থায়ী ৩০০০ এমএএইচ নন-রিমুভেবল ব্যাটারি ও ৮ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১৩ মেগা পিক্সেল হাই ডেফিনেশন ব্যাক ক্যামেরা।
জেনারেল মোবাইলের চেয়ারম্যান সেবাহাতিন ইয়ামান বলেন, বর্তমানে জেনারেল মোবাইল ৩০টি দেশে বিক্রি হচ্ছে।
দারাজ বাংলাদেশ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, ক্রেতাদের কাছে সেরা পণ্য সরবরাহ করা সবসময়ই আমাদের লক্ষ্য ছিল। আমি আশা করি, জেনারেল মোবাইলের সাথে এই চুক্তি আমাদের লক্ষ্য অর্জনে একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে কাজ করবে। আমরা এই মিশন এবং ব্যবসায়িক লক্ষ্যগুলোকে দ্রুতগতিতে আরো শক্তিশালী করে একসাথে কাজ করে যাবো ভবিষ্যতে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.