ত্রাণসামগ্রী বিতরণকার্যক্রম উদ্বোধনে চসিক মেয়র বিপন্ন মানবতার পাশে রোটারি কাব অব গ্রেটার চিটাগং

চট্টগ্রাম ব্যুরো

রোটারি কাব অব গ্রেটার চিটাগংয়ের উদ্যোগে বন্ধন কাবের সহযোগিতায় কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।
কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে যাত্রার প্রাক্কালে সংপ্তি উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কাব সভাপতি এমদাদুল আজিজ চৌধুরী, প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ শাহজাহান, সহসভাপতি আজিজুল গনি চৌধুরী, সেক্রেটারি নওশাদ চৌধুরী মিঠু, জয়েন সেক্রেটারি হাবিবা সুলতানা, সমাজসেবা পরিচালক জসিমুল আনোয়ার খান, পরিচালক জামাল উদ্দিন শিকদার, মেফতা উদ্দিন ও পিডিআরআর মোহাম্মদ সাজ্জাদ প্রমুখ। উপস্থিত ছিলেন বন্ধন কাবের সভাপতি রাশেদুল আনোয়ার, সহসভাপতি মাহমুদ রেজা সুজা ও সেক্রেটারি সেলিম মোস্তফা। কাবের প থেকে তিন হাজার রোহিঙ্গা পরিবারের জন্য চাল, ডাল, পিঁয়াজ, রসুন, লবণ, চিঁড়া, তৈল, আলু, স্যালাইন ও মাদুরার সমন্বয়ে তিন হাজার বস্তার তিনটি ট্রাক ভর্তি ত্রাণসামগ্রী নিয়ে কক্সবাজারের উদ্দেশে কাব নেতৃবৃন্দ যাত্রা করেন।
সংপ্তি উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, বিপন্ন মানবতার পাশে রোটারি কাব অব গ্রেটার চিটাগংয়ের উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে। মানবকল্যাণে রোটারিয়ানরা যেভাবে নিজেদের নিয়োজিত রেখেছেন তা সমাজের জন্য অনুকরণীয়।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.