শীতে ঢাকা-কুয়ালালামপুর রুটে এয়ার এশিয়ার ছাড়

অর্থনৈতিক প্রতিবেদক

এশিয়ার অন্যতম এয়ারলাইন্স এয়ার এশিয়া ভ্রমণপিপাসু বাংলাদেশী যাত্রীদের জন্য শীতকালীন আকর্ষণীয় মূল্য ছাড় ঘোষণা করেছে।

ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটের সব টিকিটের উপর শীতকালীন ছাড়ের এই সুযোগ গ্রহণ করতে পারবেন যাত্রীরা। এর মাধ্যমে আরো সাশ্রয়ী ভাড়ায় ভ্রমণের সুবিধা পাবে এয়ার এশিয়ায়।

এই অফারে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটের রিটার্ন টিকিটের মূল্য ১৮ হাজার ৫শ’ টাকা। এই অফারের আওতায় যাত্রীরা উড়োজাহাজে খাবার ও প্রত্যেক যাত্রী ৩০ কেজি পর্যন্ত বিনা খরচে লাগেজ সুবিধা পাবেন বলে এয়ার এশিয়ার শেখ মামুন জানান।

বাংলাদেশে এয়ার এশিয়ার জেনারেল সেলস্ এজেন্ট (জিএসএ) টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেডের ভাইস চেয়ারম্যান শেখ মামুন জানান, বাংলাদেশের মানুষ আরো কম মূল্যে ভ্রমণ করতে পারে সেটি চিন্তা করেই ছাড় দেয়া হয়েছে। এছাড়া, একই সাথে সেবার মান বজায় রাখার বিষয়টিও নিশ্চিত করা হচ্ছে।

সংস্থাটি বলছে, শীতকালীন অফারের এ সুযোগ গ্রহণ করতে হলে যাত্রীদের ১৫ ডিসেম্বরে মধ্যে টিকিট ক্রয় করতে হবে। এই টিকিটে সময়ভেদে আগামী ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত ভ্রমণ করা যাবে। এ অফার সপ্তাহের শনিবার ও রোববারের ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ফ্লাইটের ক্ষেত্রেও প্রযোজ্য। অফারটি উপভোগ করতে যাত্রীদের ০১৭৯৯৯৯৪৯৬৩ নাম্বারে ফোন করে অথবা ইমেইলে (websales.airasia@gmail.com) যোগাযোগ করে বিশেষ প্রোমো সংগ্রহ করতে হবে। টিকিট কেনা যাবে বনানী, মতিঝিল ও চট্টগ্রাম সেলস সেন্টার থেকে।

উল্লেখ্য, গত ১০ জুলাই, ২০১৫ থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে পুনরায় কার্যক্রম শুরু করে এয়ার এশিয়া। ১৬৫টি গন্তব্যে এয়ারএশিয়ার ফ্লাইট রয়েছে। ১৬ বছর ধরে সফলতার সাথে ৩৫ কোটি যাত্রী পরিবহন করেছে এয়ারলাইন্সটি। এয়ারএশিয়ার বহরে ৩৯২টি উড়োজাহাজ রয়েছে। এরমধ্যে এয়ারবাস এ৩২০ উড়োজাহাজ রয়েছে ৩১১টি, এয়ারবাস এ৩৩০ রয়েছে ৮১টি। এছাড়া আরো ৫০২টি উড়োজাহাজ সংগ্রহের প্রক্রিয়ায় রয়েছে। যা পর্যায়ক্রমে এয়ার এশিয়ার বহরে যুক্ত হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.