ফ্যাশনের খোঁজ

রঙ বাংলাদেশে শীত
হেমন্তে বাঙালিকে নতুন পোশাকের আস্বাদ দিতে বিশেষ আয়োজন সাজিয়েছে রঙ বাংলাদেশ। হরেক মোটিফে উজ্জ্বল পোশাকের জমিন নানা শেডে এই সময়ের সৌন্দর্যকে ধরার প্রয়াস পেয়েছেন ডিজাইনারেরা। নিয়মিত সংগ্রহে আলাদা মাত্রা দেয়ার চেষ্টা করেছে রঙ বাংলাদেশ। রঙ বাংলাদেশের এই পতনকালের সংগ্রহে বড়দের জন্য রয়েছে শাড়ি, থ্রি-পিস, লং স্কার্ট-টপস, সিঙ্গেল কামিজ, শর্ট ও লং পাঞ্জাবি, উত্তরীয়, ধুতি, শার্ট, টি-শার্ট ও ফতুয়া। আর শিশু-কিশোরদের সংগ্রহের রয়েছে ফ্রক, কামিজ থ্রিপিস, শার্ট, টি-শার্ট।

হালকা শীতে টেক্স স্টাইল
হেমন্তের হালকা শীতে ব্যবহারের জন্য তারুণ্যের ফ্যাশন হাউজ টেক্স স্টাইল এরই মধ্যে নিয়ে এসেছে তাদের হালকা শীতের সম্ভার। বৈচিত্র্যময় ডিজাইনের এসব শীত সংগ্রহের সবই এক্সপোর্ট কোয়ালিটি এবং শতভাগ কটন কাপড়ের তৈরি। বিশেষ করে টেক্স স্টাইলের ফুলস্লিভ টি-শার্টগুলোর রঙ ও ওয়েস্টার্ন ডিজাইন তরুণ-তরুণীদের ফ্যাশনে এনে দেবে ভিন্নমাত্রা। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : টেক্স স্টাইল, ১২২৬ পূর্ব মনিপুর (তিনতলা), ঢাকা।

বাজারে এলো রাসবেরি লন
প্রথমবারের মতো দেশেই আন্তর্জাতিক মানের লনের কাপড় তৈরি ও বাজারজাত করছে রাসবেরি লন। উন্নতমানের কাপড়ে তৈরি পোশাক প্রতিযোগিতামূলক মূল্যে ফ্যাশন সচেতন নারীদের কাছে পৌঁছে দেয়ার উদ্দেশ্যে এ বছরের জানুয়ারিতে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু। রাসবেরি লনে স্টিচ-আনস্টিচ থ্রি পিস ও কুর্তি রয়েছে। যোগাযোগ: বাড়ি : ১১১২, রোড : ১০, এভিনিউ : ০৮, মিরপুর ডিওএইচএস।

গুলশান শাড়ি মিউজিয়ামে বিয়ের লেহেঙ্গা
বিয়ের অনুষ্ঠানকে রাঙিয়ে দিতে গুলশান শাড়ি মিউজিয়াম সাজিয়েছে তাদের বিয়ের লেহেঙ্গা কালেকশন দিয়ে। সুযোগ থাকছে বাজেট অনুযায়ী দামের মধ্যে বিয়ের ডিজাইনার লেহেঙ্গা ও বুটিক্স লেহেঙ্গা কেনার।
যোগাযোগ : দোকান নম্বর : ৯৭-১০০ ও ৭৫-৭৬ ব্লক : সি লেভেল : ৪ বসুন্ধরা সিটি, দোকান নম্বর : ৯ ব্লক : এ লেন : ৮, ১৫/২ রোড- ৪ ব্লক : এ সেকশন-১০, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি বেজমেন্ট। ফোন : ০১৭০৮৫৭৬১৩০-১

শীতে পিজিয়ন
তারুণ্যের ফ্যাশন হাউজ পিজিয়ন এই শীতে নিয়ে এসেছে এক্সক্লুসিভ ফুলস্লিভ টিশার্ট কালেকশন। এসব টিশার্টের ডিজাইনে প্রাধান্য পেয়েছে ওয়েস্টার্ন থিম। এ ছাড়াও পিজিয়নে রয়েছে ফুলস্লিভ পলো ও হুডি কালেকশন। বিভিন্ন শপিংমল সহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। বিস্তারিত জানতে যোগাযোগ : মোবাইল : ০১৭১২১০১৮৫৪

বিহঙ্গের হেমন্ত
ঐতিহ্য ও ঋতুবৈচিত্র্যের কথা চিন্তা করে ফ্যাশন হাউজ বিহঙ্গ বেশ কিছু স্টাইলের টিশার্ট এনেছে।
এ ছাড়া আবহাওয়া বিবেচনায় ফ্যাশন হাউজ বিহঙ্গ বাজারে এনেছে হাতের কাজের শর্ট পাঞ্জাবি। পাশাপাশি অ্যান্ডি ও সুতির হাতের কাজের পাঞ্জাবিও। পাইকারি ও খুচরা ক্রয়ের জন্য : ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.