মাদার বেবি কিডস শো

দেশের স্বনামধন্য অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান আই-স্টেশন লিমিটেডের আয়োজনে আগামী ২১, ২২ ও ২৩ ডিসেম্বর তিন দিনব্যাপী মাদার বেবি কিডস শো২০১৭ মেলা ও সম্মেলন আয়োজিত হবে নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায়।
এ আয়োজনে থাকছে দেশ-বিদেশের বিখ্যাত মা ও শিশুসংক্রান্ত পণ্য ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর প্রদর্শনী, মা ও শিশুর জন্য হেলথ ক্যাম্প, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ বয়সভিত্তিক বিভিন্ন গেম কনটেস্ট, আকর্ষণীয় বিভিন্ন রাইড আ্যমিউজমেন্ট পার্ক ও লাইভ মিউজিক স্টেজসহ নানা মনোমুগ্ধকর আয়োজন। এ ছাড়াও মাতৃত্বকালীন পরিচর্যা, নবজাতকের পরিচর্যা, শিশুর সঠিক মানসিক বিকাশে করণীয় প্রভৃতি মোট ৯টি বিভিন্ন বিষয়ে সেমিনারের আয়োজন থাকছে। এসব সেমিনারে দেশ-বিদেশের স্বনামধন্য শিশু বিশেষজ্ঞ, গবেষক ও মনোবিদেরা উপস্থিত থাকবেন।
‘মাদার বেবি কিডস শো ২০১৭’ -তে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে স্টল ও প্যাভিলিয়ন বুকিং চলছে। মা-শিশুর খাদ্য ও পুষ্টি, টয়লেট্রিজ, পোশাক, খেলনা, শিশুদের আসবাবপত্র, মাতৃত্বকালীন প্রয়োজনীয় পণ্য ও সেবাগুলো, এডুকেশন ও লাইফস্টাইলসহ সংশ্লিষ্ট সকল পণ্য ও সেবা প্রদানকারী আগ্রহী প্রতিষ্ঠানগুলোকে দ্রুত স্টল ও প্যাভিলিয়ন বুকিং করার জন্য আয়োজকেরা আহ্বান জানিয়েছেন।

বুকিংয়ের জন্য যোগাযোগ: ০১৭১৩২১৪৭০৯, ০১৯২২৭৮২৫১৫ দুইটি নম্বর চালু আছে। বিস্তারিত জানতে ভিজিট করুন www.mbkshow.com

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.