ফরিদপুরে ছাত্রদল নেতাকে আটকের পর মাদক মামলায় কারাগারে প্রেরণ!

ফরিদপুর সংবাদদাতা

ফরিদপুর জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে নতুন বাসস্ট্যান্ড এলাকায় পারিবারিরক ব্যবসায় প্রতিষ্ঠান থেকে আটকের পর মিথ্যা মাদক মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আটক রাকিব ফরিদপুর শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম রেজোয়ানের পুত্র। তিনি ফরিদপুর মহাবিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্র।

বিএনপি ও ছাত্রদল নেতৃবৃন্দ এ ঘটনায় গভীর নিন্দা জানিয়ে রাকিবের আশু মুক্তি দাবি করেছেন।

বিএনপি নেতা রেজাউল ইসলাম রেজোয়ান জানান, গত রোববার বিকেল সাড়ে ৩টার দিকে দুপুরের খাবারের জন্য বাড়ি যেতে নতুন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত রাকিব কনফেকশনারী থেকে বের হওয়া মাত্র কোতয়ালী থানার এসআই শাহিনুর রহমান রাকিবকে আটক করে। এরপর থানায় নিয়ে তার নামে মিথ্যা মাদক মামলা রুজু করা হয়। মামলার নথিতে উল্লেখ করা হয়, রাকিবকে আলিপুর গোরস্থান এলাকা হতে রোববার রাত ৭টার দিকে আটকের পর তার কাছে এক হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

পুলিশের এই অভিযোগকে নির্লজ্জ মিথ্যাচার হিসেবে উল্লেখ করে রেজোয়ান বলেন, সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসাপরায়ণবসত তাকে না পেয়ে তার পুত্র রাকিবকে আটক করে মিথ্যা মাদক মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ ও নায়াব ইউসুফসহ ছাত্রদল নেতৃবৃন্দ রাকিবকে আটকের পর মিথ্যা মাদক মামলায় কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মুক্তি দাবি করেছেন। নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি ফরিদপুরে একের পর বিএনপি ও যুবদল-ছাত্রদল নেতাকে আটকের পর মিথ্যা মামলায় কারাগারে প্রেরণের ঘটনা উদ্বেগজনক হারে বৃদ্ধি পেয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.