গাংনীতে অস্ত্রের মুখে ইউপি সদস্য অপহৃত

গাংনী (মেহেরপুর) সংবাদদাতা

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও যুবলীগ নেতা হাসানুজ্জামানকে (৩২) অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার চাঁদপুর গ্রামের একটি চায়ের দোকান থেকে তাকে অপহরণ করা হয়। হাসানুজ্জামান চাঁদপুর গ্রামের মরহুম ইয়াছিন আলীর ছেলে। অপহরণের দুই দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজন চরম শঙ্কায় রয়েছেন।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, হাসানুজ্জামান মাগরিবের আজানের পর গ্রামের একটি চায়ের দোকানে বসে লোকজনের সাথে গল্প করছিলেন। এ সময় একটি সাদা মাইক্রোবাসে আসা কয়েকজন অস্ত্রধারী গাড়ি থেকে নেমে তাকে তুলে নিয়ে যায়। এ সময় দোকানে অবস্থানরত স্থানীয় লোকজন বাধা দিতে গেলে তাদের লক্ষ্য করে গুলি করার হুমকি দেয় অপহরণকারীরা। তারা অস্ত্রের মুখে হাসানুজ্জামানকে তুলে নিয়ে যায়।
রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু জানান, গাংনীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে বাড়ি ফিরে যান হাসানুজ্জামান। এর কিছুক্ষণ পর বাড়ি থেকে বের হয়ে একটি চায়ের দোকানে বসে থাকা অবস্থায় কে বা কারা তাকে তুলে নিয়ে যায়। এর পর থেকে মেহেরপুর ও চুয়াডাঙ্গাসহ বিভিন্ন স্থানে প্রশাসনের সাথে যোগাযোগ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তিনি আরো বলেন, একজন জনপ্রতিনিধিকে অস্ত্রের মুখে তুলে নেয়া হবে, এটা হতে পারে না।
এ ব্যাপারে গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, কে বা কারা কী কারণে তাকে নিয়ে গেছে তা উদঘাটনের চেষ্টা চালানো হচ্ছে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.