বেড়ায় পূর্ববিরোধে কলেজছাত্র নিহত

বেড়া (পাবনা) সংবাদদাতা

পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত বেড়া সরকারি কলেজের ছাত্র জেলকত মোল্লা (২২) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১২ নভেম্বর রাতে মারা যায়। সে বেড়া উপজেলার বেতবাড়ীয়া গ্রামের মৃত গফুর মোল্লার ছেলে। বেড়া মডেল থানা পুলিশ এ ঘটনায় জড়িত ইদ্রিস সরদার ও জীবন মোল্লাকে গ্রেফতার করেছে।
বেড়া থানা পুলিশ ও মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার করমজা সরদার পাড়ার ময়ূর সরদারের মেয়ে শীলার সাথে ১০ বছর আগে বেড়া উপজেলার বেতবাড়ীয়া গ্রামের মৃত গফুর মোল্লার ছেলে মনজেল মোল্লার বিয়ে হয়। স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় দুই মাস আগে স্ত্রী শীলা স্বামী মনজেল মোল্লাকে তালাক দেয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার জেলকত মোল্লা বেড়া কলেজ মাঠে ফুটবল খেলা দেখতে আসে। এ সময় ইদ্রিস সরদার, তার ছেলে ও ভাতিজারা জেলকতকে ধরে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে ফেলে যায়। তাকে উদ্ধার করে প্রথমে বেড়া হাসপাতালে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার রাত ১টায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় নিহত জেলকতের ভাই মনজেল মোল্লা বাদি হয়ে ছয়জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা করেছে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.