পার্বতীপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কিশোর খুন

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরে পার্বতীপুরে ত্রিভুজ প্রেমের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ হারাল কিশোর জাহিদ হাসান ওরফে শুকুর (১৪)। আহত হয় তার বন্ধু রবিউল আলম (১৫)। গত সোমবার সকাল সাড়ে ৯টায় পার্বতীপুর শহরের মহিলা কলেজ সড়কে এ ঘটনা ঘটে। নিহত জাহিদ শহরের ধুপিপাড়া মহল্লার মামুন ওরফে হংকংয়ের একমাত্র ছেলে। দুই বন্ধু শহরের নতুন বাজারের কাপড় দোকানে কাজ করত।
পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা যায়, নিহত জাহিদ হাসান ও কুলিপাড়া মহল্লার তৈয়বুর রহমানের ছেলে ডিপজলের সাথে শহরের পাবলিক স্কুলের সপ্তম শ্রেণীর এক ছাত্রীর সাথে ত্রিভুজ প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে দুই প্রেমিকের মধ্যে বিরোধ দেখা দেয়। সম্প্রতি তাদের মধ্যে মারামারির ঘটনাও ঘটে। সোমবার সকালে ক্লাস শুরুর আগে পাবলিক স্কুলের সামনের সড়কে জাহিদ ও ডিপজল তাদের সঙ্গীদের নিয়ে অবস্থান নেয়। এ সময় ডিপজলের নেতৃত্বে ৮-১০ জন কিশোর ধারালো চাকু নিয়ে জাহিদ হাসান ও নুর নগর মহল্লার মতিয়ারের ছেলে রবিউল আলমের (১৫) ওপর হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে জাহিদ হাসান ও রবিউল ইসলাম গুরুতর আহত হয়। তাদের দ্রুত পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমúেøক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দুইজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় জাহিদ হাসান শুকুর মারা যায়।
নিহতের মা জোসনা বেগম জানান, সকালে তার ছেলের এক বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরেই ছুরিকাঘাতের খবর আসে।
পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মীর মো: মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.