আশুলিয়ায় আ’লীগ বিএনপির ধাওয়া পাল্টাধাওয়া : আহত ৫

আশুলিয়া (ঢাকা) সংবাদদাতা

জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের জনসভায় গাড়ি না দেয়াকে কেন্দ্র করে বিএনপি-আওয়ামী লীগ সমর্থকদের বিরোধে ধাওয়া-পাল্টাধাওয়া ও মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের পাঁচ সমর্থক ও নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এতে গাড়িচালক শাহ আলমের হাত ভেঙে গেছে।
গত সোমবার সকালে আশুলিয়ার নিরিবিলি এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনায় উভয় পক্ষ আশুলিয়া থানায় অভিযোগ দিলে ওই দিন রাত সাড়ে ১২টায় ঘটনাস্থলে গিয়ে পুলিশ পাথালিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সহসভাপতি বশির মিয়াকে আটক করলে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে ছাড়িয়ে আনেন। পরে গতকাল সকালে সরকারদলীয় লোকজন থানায় এসে বিএনপি নেতাকর্মীদের আটক করার জন্য থানা গেটে এসে থানার ওসি আব্দুল আউয়ালের কাছে দাবি জানান। এ ছাড়া কেন বিএনপির অভিযোগের ভিত্তিতে আওয়ামী লীগের লোকজনকে হয়রানি করা হচ্ছে সে ব্যাপারেও তারা ক্ষোভ প্রকাশ করেন বলে জানা গেছে।

এ ব্যাপারে গাড়িচালক শাহআলম জানান, সকালে নিরিবিলি এলাকায় বিএনপি নেতা আলিমসহ পাঁচ-ছয়জন বিএনপি কর্মী সমাবেশে যোগ দিতে ঢাকা যাওয়ার জন্য পিকআপ গাড়িটি চায়। এ সময় তিনি সমাবেশে গাড়ি নিয়ে যেতে রাজি না হওয়ায় উভয় পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও মারামারির ঘটনা ঘটে।
আপর দিকে বিএনপি নেতা আলিম মিয়া বিএনপির সমাবেশ থেকে এসে আশুলিয়া থানায় গাড়ির মালিক রাসেল মোল্লা ও চালক শাহ আলমের বিরুদ্ধে তাদের মারধরের ঘটনায় চারজন আহত হয়েছে মর্মে একটি অভিযোগ করেন।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.