চার ম্যাচেই ভিন্ন ভিন্ন ওপেনার

ক্রীড়া প্রতিবেদক

ধুমধাড়াক্কা চার ছক্কার এবং বিনোদনের খেলা টি-২০। কিন্তু চার ম্যাচেই ভিন্ন ভিন্ন ওপেনার খেলিয়ে আলাদা নজর কেড়েছে ঢাকা ডায়নামাইটস। কিছুটা বিস্ময়করও বটে। ইতোমধ্যে চার ম্যাচে মোট পাঁচজন খেলোয়াড় ওপেনিং করেছে দলটির হয়ে। অবশ্য চার ম্যাচেই ওপেন করেছেন ক্যারিবিয়ান নবীন তারকা এভিন লুইস। বদল হয়েছে অপর প্রান্তে।
লুইসের সাথে সিলেট সিক্সার্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ওপেনিং করেছিলেন মেহেদী মারুফ। গত বিপিএলে দুর্দান্ত খেলা সেদিন সুনাম রাখতে পারেননি। মূলত এরপর থেকেই বিদেশীদের ওপর আস্থা রাখছে সর্বশেষ আসরের চ্যাম্পিয়নরা।
দ্বিতীয় ম্যাচে লুইসের সাথে ওপেন করেন লঙ্কান কিংবদন্তি কুমার সাঙ্গাকারা। এরপরের ম্যাচে দলে ছিলেন না বলে তার পরিবর্তে দলে ঢোকেন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। প্রথম দিনেই ওপেনিংয়ে নেমে ঝড় তোলেন এ পাকিস্তানি। লুইসের জুটিটাও হয়েছিল দারুণ। কিন্তু গতকাল খুলনা টাইটান্সের বিপক্ষে আবার ওপেনার পরিবর্তন করে বিস্ময়ই উপহার দিয়েছে দলটি। এ দিন লুইসের সাথে ওপেন করেন স্বদেশী সুনীল নারিন।
মজার ব্যাপার হলো ঢাকা ডায়নামাইটসের জন্য বিষয়টি নতুন কিছু নয়। তৃতীয় আসরে মোট ৯ জনকে দিয়ে ওপেন করিয়েছিল তারা। সেবার ওপেন করেছিলেন আবুল হাসান রাজুর মতো পার্টটাইম ব্যাটসম্যানরাও। এবার কি রেকর্ড ভাঙার অপেক্ষায় ডায়নামাইটস।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.