ডায়াবেটিস দিবসে ইবনে সিনায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প

ইবনে সিনা ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার মালিবাগ শাখায় বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এ এন এম তাজুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ঢাকার প্রাণকেন্দ্র ও জনবহুল এ এলাকার জনসাধারণের দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে এ অঞ্চলে ইবনে সিনা মালিবাগ শাখা চালু হয়েছে। সর্বাধুনিক প্রযুক্তি, বিশেষজ্ঞ চিকিৎসক ও দক্ষ জনশক্তির সমন্বয়ে গঠিত এ ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারটি তুলনামূলক কম খরচে আধুনিক ও উন্নততর চিকিৎসাসেবা নিশ্চিত করছে। ফলে চিকিৎসার জন্য তাদের অন্য কোথাও যাওয়ার প্রয়োজন হবে না। ১৪ নভেম্বর বিশ্বব্যাপী ডায়াবেটিস দিবস পালন করা হয়। ডায়াবেটিস সচেতনতা তৈরির জন্য ইবনে সিনা ট্রাস্ট দিবসটি পালন করতে বিশেষ কর্মসূচি ঘোষণা করেছে। তারই অংশ হিসেবে আজকের এ ক্যাম্প। তিনি ক্যাম্প উপলক্ষে আগত রোগীদের ডায়াবেটিস পরীক্ষা সম্পূর্ণ বিনামূল্যে এবং প্রয়োজনীয় অন্যান্য পরীক্ষা-নিরীক্ষায় ৩৫% ডিসকাউন্ট প্রদানের ঘোষণা দেন।
ক্যাম্পে ডায়াবেটিস অ্যান্ড হরমোন, মেডিসিন, গ্যাস্ট্রোলিভার, হৃদরোগ, চর্ম ও যৌন রোগসহ বিভিন্ন বিভাগের ১১ বিশেষজ্ঞ চিকিৎসক সম্পূর্ণ বিনামূল্যে আট শতাধিক রোগী দেখেন। একই সাথে ওই সব রোগীকে ব্যবস্থাপত্র প্রদান করেন।
সেন্টারের ইনচার্জ ও সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) শফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইবনে সিনা ট্রাস্টের ডেপুটি ম্যানেজার মার্কেটিং গাজী মো: তরিকুল ইসলাম, ডেপুটি ম্যানেজার ও মার্কেটিং ইনচার্জ মালিবাগ মো: আমিনুল ইসলাম, এসিস্টেন্ট ম্যানেজার আব্দুল্লাহ আল-হাসান ও মোস্তাফিজুর রহমান, সিনিয়র মার্কেটিং অফিসার সৈয়দ মো: রোম্মানসহ ইবনে সিনা মালিবাগ শাখার বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি। 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.