খুলনায় কলেজছাত্রীর আত্মহত্যা

অভিজিতের গুরুত্বপূর্ণ তথ্য প্রদান

খুলনা ব্যুরো

দাকোপে কলেজছাত্রী বন্যা রায় আত্মহনন মামলার প্রধান আসামি অভিজিত রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। অপর আসামি ছাত্রলীগ নেতা স্বর্ণদীপকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ছাড়া অপর এক মামলার আসামি ইনজামামকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে।
বাজুয়া এস এন কলেজ ছাত্রী বন্যা রায় আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি অভিজিত জিজ্ঞাসাবাদে পুলিশকে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। পুলিশের একটি সূত্র জানিয়েছে, সে জিজ্ঞাসাবাদে বন্যাকে উত্ত্যক্ত করার কথা স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল তাকে জেলহাজতে পাঠানো হয়। অপর আসামি দাকোপ থানা ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক স্বর্ণদীপ পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেফতারের লক্ষ্যে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে। তবে মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্ত পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।
এ দিকে অপর কলেজছাত্রী জয়ী আত্মহত্যা মামলার আসামি বাজুয়া এস এন কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি ইনজামাম মীর্জাকে জিজ্ঞাসাবাদের সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলে তিনি জানান। আগামীকাল বৃহস্পতিবার রিমান্ডের শুনানি হবে। এ দিকে কলেজছাত্রী জয়ী ও বন্যা আত্মহত্যা মামলার অভিযুক্ত তিন আসামির দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকায় মিছিল মিটিং অব্যাহত রয়েছে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.