সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া মুদি দোকানির সন্ধান চান স্ত্রী

সাতক্ষীরা সংবাদদাতা

আমার মুদি দোকানি স্বামীকে তুলে নিয়ে গেছে সাদা পোশাকধারী পুলিশ। পুলিশ পরিচয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার পর সেই পুলিশই বলছে এ ব্যাপারে তাদের কিছুই জানা নেই। আমার স্বামী আব্বাস আলী তাহলে কোথায় আছেন, কার কাছে আছেন আমি জানতে চাই। গতকাল মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ আকুতি জানিয়ে স্বামীর সন্ধান চেয়েছেন সদর উপজেলার আলিপুর গ্রামের গৃহবধূ সেলিনা খাতুন।
সংবাদ সম্মেলনে সেলিনা খাতুন বলেন, আমার স্বামী আব্বাস আলী একজন মুদি দোকানি। তিনি কোনো রাজনীতি বা দলদারি করেন না। তার নামে কোনো মামলাও নেই।
সেলিনা খাতুন আরো বলেন, ১৩ নভেম্বর সন্ধ্যায় সাদা পোশাকধারী পাঁচ পুলিশ তার স্বামী আব্বাস আলীর দোকানের সামনে এসে জানতে চায় সিগারেট আছে কিনা। জবাব দিতে না দিতেই তার দুই বাহু ধরে রাখে পুলিশ। পরে হ্যান্ড কাফ পরায়। এ অবস্থায় কিছু বুঝে ওঠার আগেই তাকে মোটরসাইকেলের পেছনে বসিয়ে নিয়ে যায় পুলিশ। তাদের কাছে ওয়্যারলেস সেটও ছিল বলে জানান তিনি। তাকে নিয়ে যাওয়ার পর তার ভাই সাতক্ষীরা থানা ও ডিবি পুলিশে খোঁজ নিয়েছেন। তারা বলেছেন, আব্বাস নামের কাউকে আমরা গ্রেফতার করিনি। এরপর সাতক্ষীরা থানায় একটি জিডি করেছি। জিডি নম্বর- ৯৪৪।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.