বিদ্যুতের দাম কমানোর জন্য একজন গৃহকর্তার আবেদন

‘বিদ্যুতের দাম আবার বাড়ল’ তথ্যসূত্র : দৈনিক নয়া দিগন্ত (২৪ নভেম্বর, ২০১৭)। বিদ্যুতের দাম বৃদ্ধি নিয়ে জনগণের মধ্যে তুমুল আলোচনা চলছে। বিদ্যুতের দাম কমানোর জন্য কর্তৃপক্ষের নিকট এক হতভাগা গৃহকর্তার দরখাস্ত দেখে নেয়া যাক-

বরাবর
বিদ্যুৎ বিভাগ

বিষয় : বিদ্যুতের দাম সাধ্যের মধ্যে আনার জন্য আবেদন।

জনাব,
যথাবিহীত লোডশেডিংয়ের সহিত সালামপূর্বক বিনীত নিবেদন এই যে, আমি একজন নিয়মিত বিদ্যুৎ ব্যবহারকারী গ্রাহক। যদিও আপনারা নিয়মিত বিদ্যুৎ সাপ্লাই দেন না। তারপরও ধরে নিলাম নিয়মিত গ্রাহক। বাজারে এখন পেঁয়াজের দাম আকাশছোঁয়া, তারপর আবার বিদ্যুতের দাম বাড়ল। এখন তো দেখতেছি যে, মাসের বেতনের টাকা শুধু কাঁচাবাজার করতে আর বিদ্যুৎ বিল দিতেই শেষ হয়ে যাবে। আর অন্য খরচ চালাতে গেলে হয় ব্যাংক ডাকাতি করতে হবে না হয় চাকরি ছেড়ে ছিনতাইকারী হিসেবে পেশা শুরু করতে হবে। আমার স্ত্রী ২৪ ঘণ্টার মধ্যে টিভিতে ২২ ঘণ্টাই সিরিয়াল দেখে। আর আমার ছেলে ২৪ ঘণ্টার মধ্যে ২৩ ঘণ্টাই কম্পিউটারে গেম খেলে। বাসায় টিভি আর কম্পিউটারের বিল দিতেই তো ফকির হয়ে যাব।
অতএব মহোদয়ের নিকট বিনীত নিবেদন এই যে, বিদ্যুৎ বিল কমিয়ে সাধ্যের মধ্যে এনে আমার স্ত্রীকে ভারতীয় সিরিয়াল দেখার আর ছেলেকে কম্পিউটারে গেম খেলার সুযোগ দিন।
বিনীত
লোডশেডিংয়ে আক্রান্ত ও বিদ্যুতের দাম শুনে মাথা খারাপ হওয়া গ্রাহক।

সুদীপ্ত কুমার নাগ

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.