ছিনতাইকারীর কবলে সাংবাদিক পত্নী, আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

হ্যান্ডব্যাগ ছিনতাইকালে হাতে-নাতে গ্রেপ্তার হয়েছে হালিমা নামের এক ছিনতাইকারী। একটি বিদেশী প্রতিষ্ঠানে কর্মরত সামিরা আহমেদের কাছ থেকে হান্ডব্যাগ ছিনিয়ে নেয়ার সময় আটক করা হয়।

আজ সোমবার রামপুরা ফুট ওভারব্রিজের নিচ থেকে পার্সব্যাগসহ হাতে-নাতে গ্রেফতার করা হয় (মামলা নং-৫)। রামপুরা থানার অফিসার ইনচার্জ প্রলয় কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সামিরা আহমেদ সকালে তুরাগ পরিবহনে অফিস যাচ্ছিলেন। রামপুরা ফুট ওভারব্রিজের কাছে হালিমা নামের এক মহিলা ছিনতাইকারী তার হ্যান্ডব্যাগের ভিতরে রাখা পার্স নিয়ে পলায়নকালে সামিরা আহমেদের সাহসিকতায় ও উপস্থিত জনতার সহযোগিতায় তাকে আটক করে। ওই সময় রামপুরা টহল পুলিশকে খবর দিলে হালিমাকে গ্রেফতার করে। পরবর্তীতে সামিরা আহমেদের পক্ষে তার স্বামী রাইজিংবিডির সিনিয়র রিপোর্টার এম এ রহমান (মাসুম) বাদী হয়ে মোছা: হালিমাকে আসামি করে মামলা দায়ের করেন।

এ বিষয়ে সামিরা আহমেদ বলেন, গ্রেফতারকৃত হালিমা আমার পাশেই বসা ছিল। হঠ্যৎ তিনি রামপুরা ফুট ওভারব্রিজের কাছে ব্যাগ নিয়ে দৌঁড়ে যাচ্ছিল। এ সময় আমি চিৎকার করে হালিমাকে আটকাই। বাসের যাত্রীরাও আমাকে সহযোগিতা করলে তাকে ধরতে সমর্থ হই। এরপর পুলিশকে খবর দিলে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়। এরপরই মামলা দায়ের হয়।

এ বিষয়ে রামপুরা এ. এস. আই. নাছির জানান, এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার আলামত হিসেবে উদ্ধারকৃত হ্যান্ডব্যাগ (পার্স) ও জাতীয় পরিচয়পত্র জব্দ করা হয়েছে। আমরা আসামিকে আদালতে পাঠানোর ব্যবস্থা করেছি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.