খাগড়াছড়িতে দু’টি অস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার

খাগড়াছড়ি সংবাদদাতা

খাগড়াছড়ি জেলার গুইমারায় ছনখোলা পাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত ঘর থেকে দু’টি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড গুলি, চাঁদা আদায়ের রশিদ বই, নোটবুক এবং এক বোতল চেলাই মদ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, নাশকতা ও চাঁদাবাজির উদ্দেশে গুইমারা উপজেলার ছনখোলা পাড়া এলাকায় একটি পরিত্যক্ত ঘরে সন্ত্রাসীরা অবস্থান নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ২টার দিকে সিন্ধুকছড়ি জোনের ক্যাপ্টেন মুফতি মাহমুদ জয় ও লে. তানজিলের নেতৃত্বে আনসার বেটালিয়নের সদস্য আপেল মাহমুদ ও মো. ফিরোজসহ নিরাপত্তাবাহিনীর সদস্যদের একটি টহল দল অভিযান চালিয়ে এসব উদ্ধার করে। তবে নিরাপত্তা সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে গুইমারা উপজেলার ছনখোলা পাড়া এলাকায় সন্ত্রাসীরা অবস্থান নেয়া পরিত্যক্ত ঘরে তল্লাশি চালিয়ে দু’টি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজ চাঁদা আদায়ের রশীদ বইসহ চোলাই মদ উদ্ধার করে গুইমারা সিন্দুক ছড়ি জোনের সদস্যরা।

এদিকে বৃহস্পতিবার বেলা তিনটার দিকে উদ্ধারকৃত দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজসহ উদ্ধারকৃত মালামাল গুইমারা থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে সিন্দুকছড়ি নিরাপত্তাবাহিনী সূত্রে জানানো হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.