বকশীগঞ্জ পৌর নির্বাচনে আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে প্রার্থী হওয়ায় দুই বিদ্রোহী মেয়র প্রার্থীকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ।
গতকাল দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়।
বহিষ্কৃতরা হলেনÑ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এ এম নুুরুজ্জামান ও উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন তালুকদার বাহাদুর।
জানা গেছে, বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করেননি। ওই রাতেই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন তালুকদার বাহাদুরকে বহিষ্কার করেন জেলা তাঁতী লীগের আহ্বায়ক এস এম বদরুদ্দোজা পি.এফ। অপর দিকে একই অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এ এম নুরুজ্জামানকেও বহিষ্কার করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ মেডিসিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ছামিউল হক, সাংগঠনিক সম্পাদক এ বি এইচ আলামিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী শাহীনা বেগম, উপদফতর সম্পাদক মানিক সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।
আগামী ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ছয় মেয়র প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.