থিয়াগো অসাধারণ মাতেও বিভ্রান্তিকর!

ক্রীড়া প্রতিবেদক

পিতা বিখ্যাত ফুটবলার। তার সন্তানকেও বড় ফুটবলার হিসেবে দেখার প্রত্যাশাও স্বভাবিক বিষয়। লায়নেল মেসি ভক্তদের জন্য সুখবর। যোগ্য পিতার সুযোগ্য উত্তরসূরি হিসেবে আবির্ভাবের দুরন্ত সম্ভাবনার ইঙ্গিত দিলেন মাত্র ৫ বছর বয়সী থিয়াগো। খোদ লায়নেল মেসিও মুগ্ধ বড় ছেলের ফুটবল প্রতিভায়। ৫ বছর বয়সী থিয়াগোর বল পায়ে মাঠের উপস্থিতি ও সামর্থ্যকে বিস্ময়কর হিসেবে অ্যাখ্যায়িত করেছেন আর্জেন্টাইন সুপারস্টার।
থিয়াগোর অসাধারণ ফুটবল প্রতিভার সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান মেসির ছোটো ছেলে মাতেও’র। ফুটবলে তার আগ্রহও কম। ২ বছর বয়সী ছোট ছেলে মাতেও’র ফুটবল প্রতিভাকে ‘বিভ্রান্তিকর’ বলে উল্লেখ করেন বার্সেলোনার সুপারস্টার মেসি। দুই সন্তানের আগ্রহের বিষয়বস্তুতে পার্থক্যকে খুশি চিত্তে গ্রহণে কোনো আপত্তি নেই আর্জেন্টাইন তারকার।
সম্প্রতি টিওআইসি স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে লায়নেল মেসি ফুটবল প্রতিভায় দুই ছেলের বিপরীতমুখী অবস্থানের কথা জানান। বার্সা তারকা বলেন, ‘তাদের মধ্যে কোনো মিল নেই। ফুটবলে থিয়াগো অসাধারণ। সত্যিই দারুণ তার প্রতিভা। মাতেও সম্পূর্ণ উল্টো চরিত্রের। ফুটবলে অগ্রহ কম। বল নিয়ে বিভ্রান্তিকর সব কাণ্ড করে বেড়ায়। শট ভালো নেয়; কিন্তু লক্ষ্যহীন। তবে সে এখনো ছোট।’ ফুটবলের প্রতি থিয়াগোর বিশেষ টান রয়েছে বলেও জানান মেসি।
তিনি বলেন, ‘বাইক চালাতে পছন্দ করে। তবে ফুটবলে থিয়াগোর আগ্রহ সবচেয়ে বেশি। সুযোগ পেলেই খেলতে নেমে পড়ে। কান্ত না হওয়া পর্যন্ত তাকে মাঠ থেকে ওঠানো অসম্ভব।’

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.