নব্য স্বৈরাচারী সরকারের শেষ রক্ষা হবে না ডা: শাহাদাত

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা: শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার নব্য স্বৈরাচারী সরকারে পরিণত হয়েছে। এই নব্য স্বৈরাচারী সরকারের নিপীড়ন নির্যাতন অতীতের স্বৈরাচার এরশাদ সরকারকেও হার মানিয়েছে। এই নব্য স্বৈরাচারের কবল থেকে মুক্তি পেতে হলে কঠিন আন্দোলনের প্রস্তুতি নিতে হবে। এই সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয় বলেই তারা দেশের জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা ফ্যাসিস্ট কায়দায় জনগণের ওপর জুলুম-নির্যাতন, নিপীড়ন চালাচ্ছে। কিন্তু কোন স্বৈরাচার সরকারের শেষ রক্ষা এই দেশে হয়নি, তাই এই স্বৈরাচারেরও শেষ রক্ষা হবে না।
ডা: শাহাদাত হোসেন আরো বলেন, রক্তের বিনিময়ে অর্জিত গণতন্ত্র আজ ভূলুণ্ঠিত। হারানো গণতন্ত্র পুনঃরুদ্ধারে মহান বিজয়ের মাসে আমাদের শপথ নিতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত থাকতে হবে। দলীয় কার্যালয় নাছিমন ভবন মাঠে চট্টগ্রাম নগর বিএনপির উদ্যোগে স্বৈরাচার পতন দিবস উপলক্ষে গত বুধবার বিকেলে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, মোহাম্মদ আলী, কাজী বেলাল উদ্দীন, ইসকান্দার মির্জা, আর ইউ চৌধুরী শাহীন, ইয়াছিন চৌধুরী লিটন, জাহাঙ্গীর আলম দুলাল, গাজী মো: সিরাজ উল্লাহ, কামরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.