আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

অন্যান্য স্থানে নিহত আরো ৪
নয়া দিগন্ত ডেস্ক

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ছাড়া দেশের অন্যান্য স্থানে আরো চারজন নিহত এবং ছয়জন আহত হন।
আশুলিয়া (ঢাকা) সংবাদদাতা জানান, শিল্পাঞ্চল আশুলিয়ায় রাস্তা পার হতে গিয়ে যাত্রীবাহী একটি বাসের চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ১০টায় আশুলিয়ার আবদুল্লাহপুর-বাইপাইল সড়কের জামগড়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ আশুলিয়ার বেরন এলাকার শ্রমিক সোলায়মান (৩৫) এবং তার স্ত্রী সেতারা গ্রুপের শ্রমিক নূরজাহান বেগম (৩০)। তারা জামগড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।
কুমিল্লা সংবাদদাতা জানান, কুমিল্লায় দুর্ঘটনায় কাজী আবদুল ওয়াদুদ নামে একজন নিহত এবং চারজন গুরুতর আহত হয়েছেন। ওয়াদুদ কুমিল্লা কোতোয়ালি থানার ঘোড়ামারা কৃষ্ণনগর এলাকার মৃত কাজী আবদুল ওয়াহাবের ছেলে।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার চকবাজার ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সালাউদ্দিন আল মাহমুদ জানান, আবদুল ওয়াদুদ ছাতিপট্টি এলাকার প্রাইম ব্যাংকের শাখা থেকে নেমে রাস্তার পার হওয়ার সময় একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে তিনি মাটিতে পড়ে গেলে প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। দুর্ঘটনাকবলিত গাড়িটি রেখে চালক পালিয়ে গেছে। অপর দিকে নগরীর একই এলাকায় ইজিবাইক উল্টে গেলে তিন যাত্রী গুরুতর আহত হন। গুরুতর আহত হন সাংবাদিক মোতাহার হোসেন মাহবুবের ছেলে ফরহাদ হোসেন। ফরহাদ মেয়েকে নিয়ে অটোরিকশায় স্কুলে যাচ্ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইসলাম উদ্দিন (৪০) নামে এক প্রাইভেটকার যাত্রী নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন।
গত বুধবার রাতে আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুতে এই দুর্ঘটনাটি ঘটে। ইসলাম উদ্দিন হবিগঞ্জ জেলার বাহুবল-দৌলতপুর এলাকার মৃত আবদুল আজিজ মিয়ার ছেলে।
আহতরা হলেনÑ শ্রীমঙ্গল জেলার সাতগাঁও এলাকার আবদুল বারেক (৬০), তার ছেলে আবদুল কাইয়ুম (৩৫), হবিগঞ্জ জেলার নবীগঞ্জের হেলেন বেগম (৪০) ও প্রাইভেটকারের চালক হবিগঞ্জের মাধবপুরের রজনি কান্তের ছেলে রেন্টু মিয়া (৪০)।
মুকসুদপুর (গোপালগঞ্জ) সংবাদদাতা জানান, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় সুভাষ (২৩) নামে এক বেলুন ব্যবসায়ী নিহত হয়েছে। গত রাতে উপজেলার ঢাকা-খুলনা মহাড়কের চণ্ডিবরদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সুভাষ সালথা উপজেলা বাউশখালী গ্রামের সুবল মাস্টারের ছেলে। নিহতের মামা বিপুল জানান, গত রাত ১১টায় ভাঙ্গা থেকে বিক্রয়ের জন্য বেলুন ক্রয় করে বাসে চড়ে ঢাকা-খুলনা মহাসড়কের চণ্ডিবরদী স্ট্যান্ডে নামতে গেলে বাসের সাথে ধাক্কা লেগে তিনি আহত হন। প্রথমে মুকসুদপুর সদর হাসপাতালে পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
গোপালগঞ্জ ও কাশিয়ানী সংবাদদাতা জানান, গোপালগঞ্জে গাড়িচাপায় শোভা মিনা (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার চাপ্তা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। শোভা মিনার বাড়ি কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা মধ্যপাড়া গ্রামে।
কাশিয়ানী থানার ওসি এ কে এম আলী নূর হোসেন জানান, রাস্তা পারাপারের সময় একটি অজ্ঞাত মাইক্রোবাস তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জানান হাসাপাতালে আনার আগেই তিনি মারা গেছেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.