আইভীর জিপের চাকার নাট খুলে যাওয়ার ঘটনায় তদন্ত কমিটি

নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীকে বহনকারী গাড়ির চাকার নাট খুলে যাওয়ার ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়েছে। সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আজগর হোসেনকে প্রধান করে চার সদস্যের ওই কমিটি গতকাল গঠন করা হয়। কমিটিকে দ্রুত প্রতিবেদন দিতে বলা হয়েছে।
সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এহতেশামুল হক জানান, ২ ডিসেম্বর ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের নামাজে জানাজার আগে শেষ শ্রদ্ধা জানাতে নারায়ণগঞ্জ থেকে নিজের সরকারি জিপে যাচ্ছিলেন মেয়র আইভী। পথে বনানী সিগন্যাল এলাকায় শব্দ শুনতে পেয়ে চালক সড়কের পাশে জিপটি থামান। তিনি গাড়ি থামিয়ে চেক করে দেখতে পান বাম পাশের চাকার ছয়টি নাটের মধ্যে তিনটি নেই। আর যে তিনটি নাট আছে, সেগুলোও খুলে গিয়েছিল। ওই ঘটনাটি গুরুত্ব দিয়ে গতকাল একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আজগর হোসেনকে প্রধান করে চার সদস্যের কমিটির অপর সদস্যরা হলেন সিটি করপোরেশনের সহকারী সচিব আবুল বাশার, মেয়রের ব্যক্তিগত সহকারী আবুল হোসেন ও সিটি করপোরেশনের উপসহকারী প্রকৌশলী ভারপ্রাপ্ত (যান্ত্রিক) রাশেদ মোল্লা। কমিটিকে নির্দিষ্ট কোনো সময় বেঁধে দেয়া হয়নি। তবে দ্রুত তদন্ত রিপোর্ট জমা দিতে নির্দেশ দেয়া হয়েছে।
এর আগে আইভী জানান, এক সাথে একটি চাকার ছয়টি নাট খুলে যাওয়া অস্বাভাবিক। বিষয়টি শঙ্কার। গাড়িটি চালাচ্ছিলেন ড্রাইভার বিল্লাল হোসেন। তবে গাড়িচালকের ওপর আমার আস্থা আছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.