ট্রাক ছিনতাইকালে দু’জনকে গণধোলাই

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁও নন্দিপাড়া ব্রিজের নিচে রড বোঝাই ট্রাক ছিনতাইয়ের সময় দুই ছিনতাইকারী গণধোলাইয়ের শিকার হয়েছে। গতকাল ভোরে ঘটনাটি ঘটে। আহত দুই ছিনতাইকারী হলো : কামরুল ইসলাম টুকু ও মানিক মিয়া। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, রড বোঝাই একটি ট্রাক নন্দিপাড়া ব্রিজের নিচে একটি সিএনজিকে ধাক্কা দিলে সিএনজিচালকের সাথে ট্রাকচালকের বাগি¦তণ্ডা বাধে। ট্রাকচালক ও তার সহকারী সিএনজিচালকের ওপর ুব্ধ হয় এবং ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করে। তখন আশপাশে থাকা লোকজন সিএনজিচালককে ক্ষতিপূরণ দিয়ে যেতে বলে। এতে প্রত্যক্ষদর্শীদের সাথেও বাগি¦তণ্ডায় জড়িয়ে পড়েন ট্রাকচালক। পরে ট্রাকের কাগজপত্র দেখতে চাইলে তারা কোনো কাগজ দেখাতে পারেননি। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ গিয়ে তাদের আটক করে।
খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর কবির খান বলেন, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ যায়। এ দিকে কোম্পানির লোকজন যথাযথ স্থানে ট্রাকটি দেখতে না পেয়ে খুঁজতে থাকেন। পরে খবর পেয়ে তারা নন্দিপাড়া ব্রিজের নিচে গিয়ে ট্রাকটি শনাক্ত করেন। ইতোমধ্যে ট্রাকে থাকা দু’জন ছিনতাইকারী বলে বিষয়টি সবাই জেনে যায়। পরে তাদের মারধর করেন স্থানীয়রা। পুলিশ দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে চিকিৎসা দিয়ে থানায় নেয়। এ ঘটনায় গতকাল বিকেলে দু’জনের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। সেই মামলায় দু’জনকে গ্রেফতার দেখানো হয়েছে বলেও জানান পরিদর্শক।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.