চন্দনাইশে ঘরের দেয়ালচাপায় মা-মেয়ে নিহত : আহত ২

পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসদরে মাটির দেয়ালে চাপা পড়ে মা ও মেয়ে নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেনÑ মমতাজ বেগম (৫০) স্বামী ও তার মেয়ে সদ্য বিবাহিত পান্না বেগম (২০)। গতকাল বেলা সোয়া ১টায় দোহাজারী পৌরসভাধীন ৪ নম্বর ওয়ার্ডের ইদপুকুরিয়া গ্রামের আবুল কালাম মাতবর বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেনÑ নিহত মমতাজ বেগমের চাচাতো দেবরের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (২০) এবং দেবর আবুল কাশেম (৫০)। আহত দুইজনকে স্থানীয় দোহাজারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহত মমতাজ বেগমের মেয়ে জামাই আবদুল মান্নান বলেন, অনেক পুরনো মাটির ঘর ভেঙে নতুন করে পাকা দালান করার জন্য ঘর ভাঙা হচ্ছিল।
এমতাবস্থায় বেলা সোয়া ১টায় মূল মাটির ঘর ভাঙার কাজ চলছিল। তাদের কাজ দেখছিলেন আবুল কাশেম। এ সময় শ্রমিকদের জন্য চা নিয়ে যান মমতাজ বেগম, তার মেয়ে পান্না ও দেবরের বউ ফেরদৌস। এ সময় মাটির দেয়াল চাপা পড়ে তাদের ওপর। আহতদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে মেডিক্যাল অফিসার ডা: আবদুর কারেক মা ও মেয়েকে মৃত ঘোষণা করেন। চন্দনাইশ থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার মাটির দেয়াল চাপায় মা ও মেয়ে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.