তিন বছর পর মডেল হলেন সিদ্দিক

আলমগীর কবির

অভিনয়ে যাত্রা শুরুর আগেই বিজ্ঞাপনে কাজ করেছিলেন দর্শকপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। তারিক আনাম খানের নির্দেশনায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানের মিল্ক ক্যান্ডির বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন তিনি। এরপর আরো দু’তিনটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি। সর্বশেষ তিন বছর আগে একটি মোবাইল কোম্পানীর মোবাইলের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন তিনি। তিন বছর পর আবারো বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করছেন সিদ্দিকুর রহমান সিদ্দিক।

গুণী চলচ্চিত্র নির্মাতা সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের নির্দেশনায় ‘রত্ন সুষম সার’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন সিদ্দিক।  রাজধানীর আগারগাঁওয়ের একটি বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞাপনটির শুটিং হয়। বিজ্ঞাপনটিতে সিদ্দিককে একজন সচেতন কৃষকের ভূমিকায় দেখা যাবে। যিনি আগে থেকেই এই সার ব্যবহারে সচেতন। মাওনাতে বিজ্ঞাপনটির দৃশ্য ধারণের কাজ শেষ হবে বলে জানিয়েছেন সিদ্দিক।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে সিদ্দিক বলেন- ‘বিজ্ঞাপনে কাজ করার ব্যাপারে আমি সত্যিই একটু বেশি চুজি। যে কারণে বিগত তিন বছরে কিন্তু নতুন কোন বিজ্ঞাপনে কাজ করতে দেখা যায়নি আমাকে। ডায়ম- ভাই গুণী একজন নির্মাতা। তাই তার নির্দেশনায় কাজ করার প্রস্তাব পেলে সবকিছু ব্যাটে বলে মিেেল যাওয়ায় বিজ্ঞাপনটিতে কাজ করছি। আশাকরি বিজ্ঞাপনটি দর্শকের ভালোলাগবে।’

সিদ্দিক জানান- শিগগিরই বিজ্ঞাপনটি দেশের প্রায় সবগুলো চ্যানেলে প্রচারে আসবে। টাঙ্গাইলের মধুপুরের সন্তান সিদ্দিকুর রহমান সিদ্দিক অভিনয় দিয়েই দর্শকের মন জয় করে নিয়েছেন। তার অভিনীত একমাত্র চলচ্চিত্র হচ্ছে শাহীণ কবির টুটুল পরিচালিত ‘এইতো ভালোবাসা’। 

বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন সঞ্জিত সরকারের ‘গাঁয়ে মানেনা আপনি মোড়ল’, কাজী সোহাগের ‘শালিস মানেই তালগাছ আমার’, ইফতেখার শুভ’র ‘ব্যাচেলর ডট কম’, ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’, শাহরিয়ার সুমনের ‘বৃন্দাবন’ ধারাবাহিকের কাজ নিয়ে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.