নাটোর রেল স্টেশনে কম্বল বিতরণের রাতেই শীতবস্ত্রের অভাবে বৃদ্ধার মৃত্যু

নাটোর সংবাদদাতা

নাটোর রেলওয়ে প্লাটফর্মে গতকাল মঙ্গলবার রাতে ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা বিভাগের ত্রাণ শাখা থেকে চারশ’সহ শহরে পাঁচ হাজার কম্বল বিতরণের রাতেই শীত বস্ত্রের অভাবে অজ্ঞাত এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নাটোর রেলওয়ে প্লাটফর্ম থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশের ধারনা শীতজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ও নাটোর রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার অশোক চক্রবর্ত্তী জানান, গত কয়েক দিন ধরেই বৃদ্ধাটি সন্ধ্যার পর রেলওয়ে প্লাটফর্মে গিয়ে ঘুমাতেন। গতকাল সন্ধ্যার দিকেও তিনি রেলওয়ে প্লাটফর্মে গিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে তিনি আর ঘুম থেকে উঠেননি। পরে বেলা সাড়ে ১১টার দিকে অন্যরা তাকে ডেকে তুলতে গেলে কোনো সারা শব্দ না পেয়ে স্টেশন মাস্টার ও পুলিশকে জানায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এসময় তার গায়ে কোনো কম্বল ছিল না।

পুলিশের ধারনা গত রাতে শীতজনিত কারণে বৃদ্ধার মৃত্যু হয়েছে। লাশ শনাক্তের চেষ্টা চলছে।

এর আগে নাটোর রেলওয়ে প্লাটফর্মে মঙ্গলবার রাতে অতিরিক্ত সচিব শামীমা হক অতি দরিদ্রদের মধ্যে ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা বিভাগের ত্রাণ শাখা থেকে চারশ’সহ শহরে পাঁচ হাজার কম্বল এবং চারশ’ প্যাকেট শুকনা খাবার বিতরণ করেন।

নাটোর ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ আলা উদ্দিন বলেছেন, রাতে কম্বল বিতরণের সময় তিনি নিজে উপস্থিত ছিলেন, তবে বৃদ্ধার মারা যাওয়ার বিষয়টি তার জানা নেই।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.