এসআই বদরুদ্দোজা মাহমুদ (ছবি সংগৃহীত)
এসআই বদরুদ্দোজা মাহমুদ (ছবি সংগৃহীত)

মাদক সেবনে বাধা দেয়ায় স্ত্রীকে মারধর : পুলিশসদস্য আটক

সাভার (ঢাকা) সংবাদদাতা

সাভারে মাদক সেবনে বাধা দেয়ায় স্ত্রীকে মারধরের অভিযোগে চট্রগ্রাম মেট্রোপলিটনে (সিএমসি) কর্মরত এসআই (উপপরিদর্শক) বদরুদ্দোজা মাহমুদকে শুক্রবার সাভার পৌর এলাকার তালবাগ মহল্লা থেকে আটক করেছে পুলিশ। গুরুতর আহত স্ত্রী রাজিয়া সুলতানা নিলাকে (২৪) সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে।

জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার একটি বাসায় আরো কয়েক বখাটেকে নিয়ে এসআই বদরুদ্দোজা মাহমুদ মাদক সেবন করছিল। এ সময় স্ত্রী বাধা দিলে তাকে বেধড়ক মারধর করা হয়। পরে বদরুদ্দোজা মাহমুদ স্ত্রী রাজিয়া সুলতানা নিলাকে গুরুতর অবস্থায় বাসায় তালা মেরে চলে যায়। পরে বুধবার দুপুরে গুরুতর অবস্থায় তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে স্ত্রী রাজিয়া সুলতানা নিলা সাভার মডেল থানায় মামলা করলে শুক্রবার সকালে তাকে পৌর এলাকার তালবাগ মহল্লা থেকে পুলিশ আটক করে। ঘটনার পর থেকে এসআই বদরুদ্দোজা মাহমুদ পলাতক ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাজিয়া সুলতানা অভিযোগ করে বলেন- তার স্বামী সাভারে ঢাকা জেলা (উত্তর) ডিবিতে বদলি হয়ে আসার পর থেকে কয়েকবার তার উপর অমানুষিক নির্যাতন করে। প্রতিবারই মাদক সেবনে বাধা দেয়ায় মারধর করা হয় বলে জানান তিনি। তিনি আরো বলেন- ২০১৩ সালে বদরুদ্দোজা কনস্টেবল থাকা অবস্থায় তাকে বিয়ে করেন। তাদের সংসারে কোনো সন্তান নেই। অত্যাচার সহ্য করতে না পেরে প্রায় ৫ মাস আগে তিনি ঢাকা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার কাছে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দেন। তখন তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। সংসারের কথা চিন্তা করে ওই সময় তিনি মামলা করেননি। তিন মাস বরখাস্ত থাকার পর তাকে ২৬ ডিসেম্বর চট্টগ্রাম মহানগর পুলিশে বদলি করা হয়।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মোঃ আমজাদুল হক জানান- পুলিশ কর্মকর্তার স্ত্রীর মাথা এবং শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

সাভার মডেল থানার ডিউটি অফিসার (এসআই )আসাদুজ্জামান জানান- স্ত্রীকে মারধর করলে গত রাতে (বৃহস্পতিবার) থানায় মামলা করলে আজ সকালে পৌর এলাকার তালবাগ থেকে পুলিশ তাকে আটক করে। পরে সেখান থেকে তাকে আদালতে পাঠানো হয়। তিনি আরো জানান- বদরুদ্দোজা মাহমুদ চট্রগ্রাম মেট্রোপলিটনে (সিএমসি) কর্মরত ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.