মাদারীপুর-৩ আসনে বিএনপির মনোনয়ন চান খন্দকার মাশুক

মাদারীপুর থেকে সংবাদদাতা

আগামী একাদশ সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ (শিবচর) আসন থেকে বিএনপির মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান দলের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও কালকিনি উপজেলার বিশিষ্ট সমাজসেবক খন্দকার মাশুকুর রহমান মাশুক। তিনি আগামী নির্বাচনকে ঘিরে কালকিনি উপজেলার সব ইউনিয়ন ও সদর উপজেলার পাঁচটি ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন।
পৌরসভাসহ কালকিনি উপজেলার ১৪টি ইউনিয়ন ও মাদারীপুর সদর উপজেলার পাঁচটি ইউনিয়ন নিয়ে মাদারীপুর-৩ সংসদীয় আসন। এ আসনে ভোটার সংখ্যা দুই লাখ ৮৩ হাজার ২২৩ জন।
খন্দকার মাশুক দীর্ঘ দিন ধরে দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে তাদের সাহায্য-সহযোগিতা করে আসছেন। তিনি নেতাকর্মীদের সাথে সব সময় যোগাযোগ রাখেন। দলের হাইকমান্ডের সাথে তার সুসম্পর্ক রয়েছে। দলীয় মনোনয়ন পাওয়ার জন্য হাইকমান্ডের নির্দেশ মোতাবেক তিনি কালকিনি উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং সদরের পাঁচটি ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করছেন। দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর মধ্যে তিনি ইতোমধ্যে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন।
মাদারীপুর-৩ নির্বাচনী এলাকার অনেকেই জানান, সমাজসেবক খন্দকার মাশুকুর রহমান মাশুক দলের জন্য আশীর্বাদ। কারণ তিনি নিজের স্বার্থের জন্য রাজনীতি করেন না। এলাকার ভাগ্যোন্নয়নের জন্য তিনি রাজনীতি করেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.