মহেশপুরে গণধর্ষণ মামলার আসামিরা আটক হয়নি

মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামের বাড়িতে এক নারীকে রাতভর গণধর্ষণ মামলার আসামিদের পুলিশ আটক করতে পারেনি। গণধর্ষণ মামলার আসামিরা বিভিন্ন বাজারে ঘুরে বেড়াচ্ছে। অথচ পুলিশ বলছে, আসামিরা পলাতক থাকায় আটক করা যাচ্ছে না।
গ্রামবাসী জানান, ধর্ষণ মামলার আসামি যুবলীগ নেতা আলীম মেম্বারসহ তার দু’ সহযোগী এলাকাতেই প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তারা আরো জানান, গত বুধবার সকালে দত্তনগর বাজারে আলীম মেম্বার, কামাল শেখ ও তরিকুল ইসলাম তিনজনই একই সাথে এক চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ইউপি সদস্য জানান, আলীম মেম্বারকে আগের মতো দেখা যায় না। মামলা হওয়ার পর তাকে মাঝে মধ্যে নেপা ও সেজিয়া বাজারে দেখা যায়। গত রোববার দুপুরে ইউনিয়ন পরিষদে ছিল। কিন্তু ওই নারী ইউনিয়ন পরিষদে আসার কথা শুনে সে পরিষদ থেকে পালিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) ফারুক হোসেন জানান, আসামিদের ধরতে প্রতিরাতেই সীমান্ত এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চলছে। আসামিরা জেলার বাইরে অবস্থান করায় তাদের ধরতে সমস্যা হচ্ছে।
উল্লেখ্য, গত বুধবার রাতে স্বামী পরিত্যক্ত এক নারীকে হলদিপাড়া থেকে নেপার বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে ইউপি সদস্য সেজিয়া গ্রামের আলীম মেম্বার তার দু’সহযোগী কামাল শেখ ও তরিকুল ইসলাম নিজের বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করে। পরে গত শুক্রবার রাতে ওই নারী মহেশপুর থানায় এসে তিনজনকে আসামি করে একটি মামলা করেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.