ইবিতে ‘বি’ ইউনিটের বিভাগ পরিবর্তন ১৪ জানুয়ারি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ‘বি’ ইউনিটে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বিভাগ পরিবর্তনের তারিখ ঘোষণা করা হয়েছে। ঘোষণা অনুযায়ী ‘বি’ ইউনিটে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় শিফ্টের মেধাক্রম থেকে বিভিন্ন বিভাগে ভর্তি হওয়া শিক্ষার্থীরা আগামী ১৪ জানুয়ারি রোববার বেলা ২টার মধ্যে ইউনিট অফিস থেকে বিভাগ পরিবর্তনের আবেদন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন। উল্লেখ্য, কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সভায় ইংরেজি বিভাগে ভর্তির জন্য ভর্তি পরীক্ষায় ইংরেজিতে প্রাপ্ত নম্বর ১৬ নির্ধারণ করা হয়েছে। ইংরেজি বিভাগে আসতে ইচ্ছুক ছাত্রছাত্রীদের এসএসসি ও এইচএসসি পরীক্ষার নম্বরপত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে। এ পরিবর্তন ইংরেজি, বাংলা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, ফোকলোর স্টাডিজ এবং আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ক্ষেত্রে প্রযোজ্য হবে।
মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির সাক্ষাৎকার ১৬ জানুয়ারি
ইবির প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির সাক্ষাৎকার আগামী ১৬ জানুয়ারি সকাল ১০টায় অনুষদ ভবনের দ্বিতীয় তলায় সংশ্লিষ্ট কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো: মিজানুর রহমানের বিভাগীয় কক্ষে অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারে অংশগ্রহণকারী ছাত্রছাত্রীদের আবেদনপত্রের সাথে সংযুক্ত সব সনদের মূল কপি, মুক্তিযোদ্ধার সাথে আবেদনকারীর সম্পর্কের প্রমাণপত্র এবং কোটা ও সংশ্লিষ্ট ইউনিটের প্রবেশপত্র সাথে আনতে হবে।
‘বি’ ইউনিটের অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার ১৬ জানুয়ারি
প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ‘বি’ ইউনিটে ভর্তি পরীক্ষায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় শিফটের অপেক্ষমাণ তালিকায় স্থানপ্রাপ্ত পরীক্ষার্থীদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ১৬ জানুয়ারি সকাল ৯টা থেকে অনুষদ ভবনের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের সভাকক্ষে ইংরেজি, বাংলা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি এবং ফোকলোর স্টাডিজ বিভাগের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।
প্রথম শিফট : ১৫৫তম থেকে ৩০৮তম পর্যন্ত, দ্বিতীয় শিফট : ১৫৪তম থেকে ৩০৬তম পর্যন্ত ও তৃতীয় শিফট : ৩৪তম থেকে ৬৬তম পর্যন্ত এ সাক্ষাৎকারে অংশগ্রহণ করবে। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.