বিএনপি শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কথা বলেছেন, তা সবাই জানে এবং সেটি প্রমাণিত। গত বুধবার সংসদে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়ায় গত বৃহস্পতিবার আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর বক্তব্যকে মিথ্যাচার ও এক ধরনের রাষ্ট্রদ্রোহী বক্তব্য বলে মন্তব্য করা হয়। এই বক্তব্যের প্রতিক্রিয়ায় মন্ত্রী এ কথা বলেন।
গতকাল বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার উপজেলা পরিষদ প্রাঙ্গণে উন্নয়ন মেলা পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এক অন্য মাত্রায় নিয়ে গেছেন। যেকোনো সময় থেকে আজকের বাংলাদেশে উন্নয়ন বেশি হয়েছে। সে কারণে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আমরা এই বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে চাই।
মন্ত্রী বলেন, যে উন্নয়ন আপনারা এই মেলায় দেখেছেন এর চেয়ে দ্বিগুণ উন্নয়ন হবে আগামীতে যদি শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিয়ন্ত্রণ থাকে তাহলেই সেটা সম্ভব। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সামছুজ্জামান, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল, এমজি হাক্কানী ও কাজী আজহারুল ইসলাম।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.