জীবনে শান্তি ফেরাতে নবী সা:-এর জীবনাদর্শ অনুসরণের বিকল্প নেই ডা: শাহাদাত

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, ইসলাম একটি পূর্ণাঙ্গ জীবনব্যবস্থা। প্রাত্যহিক জীবনে ইসলামকে অনুসরণ করলে সব ধরনের পাপ থেকে দূরে থাকা যায়। সুস্থভাবে জীবনযাপনের জন্য ইসলাম চর্চা অপরিহার্য। তিনি বলেন, শান্তি, ঐক্য ও ভিন্ন মতাবলম্বীদের সার্বজনীন ভালোবাসায় প্রিয় নবী সা:-এর জীবনাদর্শ। ঐক্য, সম্প্রীতির বিপরীতে বিভেদ-বিদ্বেষী চেতনা প্রবল হয়ে ওঠায় সারা বিশ্বে অশান্তি ও মানবিক বিপর্যয় নেমে এসেছে।
গত বৃহস্পতিবার রাত ১১টায় নতুন ব্রিজ-সংলগ্ন বাকলিয়া থানা হোটেল রেস্টুরেন্ট শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাকলিয়া থানা হোটেল রেস্টুরেন্ট শ্রমিক দলের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে মাহফিলে মুখ্য আলোচক ছিলেন ঢাকার মিরপুর পুলিশ লাইন জামে মসজিদের খতিব হজরত মাওলানা মাহবুবুর রহমান সালেহী। বিশেষ আলোচক ছিলেন চাকতাই চাউলপট্টি সুবহান সওদাগর জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ শফিউল হক আশরাফী।
সংগঠনের সাধারণ সম্পাদক একরামুল হক একরামের সঞ্চালনায় আলোচনা করেন কর্ণফুলী ব্রিজ-সংলগ্ন হামিদ খান জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ সেলিম উদ্দিন আলকাদেরী।
বক্তারা বলেন, নবী-অলিদের আদর্শের পূর্ণাঙ্গ অনুসরণ ছাড়া পরিপূর্ণ মানুষ হওয়া সম্ভব নয়। মহানবী হজরত মুহাম্মাদ সা:-এর আগমনে সৌরভ ও দ্যুতিতে মানুষ এবং সৃষ্ট জগৎ জ্যোতির্ময় হয়েছে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.