ভাঙ্গায় শিল্পী নকুল কুমার বিশ্বাসের গাড়ি দুর্ঘটনাকবলিত নিহত ২

অন্যান্য স্থানে ৩ জনের মৃত্যু
নয়া দিগন্ত ডেস্ক

ফরিদপুরের ভাঙ্গায় শিল্পী নকুল কুমার বিশ্বাসের গাড়ি দুর্ঘটনায় দুইজন নিহত হন। দেশের অন্যান্য স্থানে সড়ক দুর্ঘটনায় আরো তিনজন নিহত এবং ২৪ জন আহত হয়েছেন।
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা জানান, ফরিদপুরের ঢাকা-মাওয়া-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার ব্রাহ্মণপাড়া নামক স্থানে শিল্পী নকুল কুমার বিশ্বাসের ব্যবহত মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে (নির্মাণকাজের প্রতিবন্ধকের সাথে ধাক্কা লেগে) ঘটনাস্থলে দুইজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে মাইক্রোবাসের চালক ভোলা জেলার কালুপুর থানার সোনাডগি গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মোশারফ হোসেন (৩৭) ও শিল্পী নকুল কুমার বিশ্বাসের সহযোগী ঢাকা মিরপুরের জোনাকী পূর্ব আহম্মদ নগরের আবুল হোসেনের ছেলে ওয়াহিদ সুজাত (৩৮)। আহতরা হচেছন নকুল কুমার বিশ্বাসের সহযোগী নিমাই (৩১) ও দীপক (৩৮)। তাদের আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মাদারীপুর থেকে সংবাদদাতা জানান, মাদারীপুরের কালকিনিতে গতকাল সকালে সার্বিক পরিবহনের একটি বাস এক শিশুকে বাঁচাতে গিয়ে খাদে পড়ে গেলে কাজী হাফিজ (৫২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। আহত হন কমপক্ষে আরো ১২ জন যাত্রী। আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।
বগুড়া অফিস জানায়, বগুড়া-রংপুর মহাসড়কের পাশে বগুড়া সদরের গোকুল এলাকায় গতকাল একটি সিএনজি ফিলিং স্টেশনে অ্যাম্বুলেন্সের ধাক্কায় জাহিদ হাসান মুরাদ (৩৬) নামে এক ব্যক্তি নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহতের বাড়ি বগুড়া শহরের মালতিনগর এলাকায়। তিনি একজন নির্মাণশ্রমিক। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টাঙ্গাইল সংবাদদাতা জানান, বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ধলাটাঙ্গরে গতকাল সকালে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় এককজন নিহত ও আটজন আহত হয়েছেন। নিহতের নাম ফজর আলী। তার বাড়ি পাবনার বেড়া উপজেলায়। দুর্ঘটনার ফলে মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।
দুর্ঘটনার ফলে মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। দুপুর পর্যন্ত থেমে থেমে চলে গাড়ি।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.