শোক সংবাদ

অধ্যক্ষ আলহাজ আব্দুল জব্বার
নেত্রকোনার পূর্বধলা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলহাজ আব্দুল জব্বার (৬৮) গত বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি নিঃসন্তান ছিলেন। গতকাল নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
তার মৃত্যুতে নেত্রকোনা-৫ আসনের সংসদ সদস্য আলহাজ ওয়ারেসাত হোসেন বেলাল শোক প্রকাশ করেন। পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা।

আলীমা বেগম
কুমিল্লার ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক হাফেজ মাওলানা আবরার আহমেদের মা আলীমা বেগম (৭০) গত বৃহস্পতিবার রাতে কুমিল্লার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বাদ জুমা চাঁদপুর কচুয়া উপজেলার ডুমুরিয়ায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি তিন ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কুমিল্লা সংবাদদাতা।

কবি আব্দুর রহমান
পল্লীকবি জসীম উদ্দীন পরিষদ বগুড়ার ধর্মীয় সম্পাদক আলহাজ আব্দুর রহমান (৫৯) গত বুধবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত বৃহস্পতিবার বাঘোপাড়া দক্ষিণপাড়ায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। তিনি স্ত্রী, তিন মেয়ে ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বগুড়া অফিস।

ইছাহাক আলী
বগুড়া শহরের নিশিন্দারা ফকির উদ্দিন স্কুল ও কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইছাহাক আলী গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বগুড়া অফিস।

এম আলী আকবর
রাজশাহী বিভাগের সাবেক ডেপুটি ডাইরেক্টর (ডিডি) ও পিটিআইর সুপারিনটেনডেন্ট, এম আলী আকবর (৯০) গতরাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না এলাইহি রাজিউন। তার বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলা কিচক ইউনিয়নের গাংগইট গ্রামে। প্রাইমারি শিক্ষাকে যুগোপযোগী ও উন্নততরকরণের লক্ষ্যে সরকারিভাবে তিনি ১৮টি দেশ সফর করেন। বহু বই রচনা করেন তিনি। তিনি দুই ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শিবগঞ্জ উপজেলা কিচক ইউনিয়নের গাংগইট গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। শিবগঞ্জ (বগুড়া) সংবাদদাতা।

 এ কে এম গোলাম কাদের

মডার্ন হারবাল গ্রুপের চেয়ারম্যান লায়ন ডা: আলমগীর মতির বড় ভাই এ কে এম গোলাম কাদের গতকাল সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭১ বছর। বাদ মাগরিব মিরপুরে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়। বিজ্ঞপ্তি।

মো: লেহাজ উদ্দিন
টঙ্গী থানা তাঁতী দলের সভাপতি ও সাবেক কোহিনুর কেমিক্যাল কারখানার সিভিএ সাধারণ সম্পাদক মো: লেহাজ উদ্দিন (৬০) গত বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। গতকাল নামাজে জানাজা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান উদ্দিন সরকার শোক প্রকাশ করেছেন। টঙ্গী সংবাদদাতা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.