ড. আব্দুল জব্বারের ইন্তেকাল

জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও গেণ্ডারিয়া থানা শাখার আমির ড. আব্দুল জব্বার (৫২) গত বৃহস্পতিবার রাতে রাজধানীর গেণ্ডারিয়ার বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সকাল সাড়ে ৭টায় গেণ্ডারিয়ায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তার গ্রামে বাড়ি যশোর সদর উপজেলার রূপদিয়া সাকারিগাতীতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ইসলামী ছাত্রশিবিরের রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক ছিলেন।
তার মৃত্যুতে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের ভারপ্রাপ্ত আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন এবং যশোর জেলা জামায়াতের সাবেক আমির মাওলানা আজীজুর রহমান শোক প্রকাশ করেন। মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তারা।
বিআইআইর শোক : বিআইআই পরিচালিত আধুনিক প্রকাশনীর এজিএম ড. আব্দুল জব্বারের মৃত্যুতে বিআইআইর জেনারেল সেক্রেটারি অধ্যাপক এ বি এম ফজলুল করিম শোক প্রকাশ করেন।
ছাত্রশিবিরের শোক : ড. আব্দুল জব্বারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে ইসলামী ছাত্রশিবির। শিবির সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ইসলামি আন্দোলনে তার ত্যাগ এবং দক্ষতার সাথে দায়িত্ব পালন আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.