চট্টগ্রামে মহাজোট সরকারের ৪ বছর বর্ষপূর্তি

আমরা জঙ্গিবাদ নির্মূলের ক্ষমতা রাখি : আ জ ম নাছির

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আমরা স্বাধীনতা এনেছি ও গণতন্ত্র রক্ষা করেছি। বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ও যুদ্ধাপরাধীদের এবং দেশ থেকে উগ্র সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদকে চিরতরে নির্মূল করার অদম্য ক্ষমতা রাখি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকারের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে গতকাল বিকেল ৩টায় চট্টগ্রাম জেলা পরিষদ চত্বরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে তিনি এ কথা বলেন।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী সভাপতির বক্তৃতায় বলেন, যাদের জঙ্গিবাদের সাথে আঁতাত ও উগ্র সাম্প্রদায়িকতার সাথে সামান্য যোগসূত্রতা আছে তাদের ক্ষমতায় আসতে দেয়া হবে না। তাদের রাজনীতি করারও অধিকার থাকতে পারে না। কারণ তারা জনগণ ও রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, এম এ রশিদ, নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চন্দন ধর, আবদুল আহাদ, শহিদুল আলম, আবুল মনসুর প্রমুখ।

এ ছাড়া থানা, ওয়ার্ড আওয়ামী লীগ, ওয়ার্ড কাউন্সিলর ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ব্যানার-ফ্যাস্টুনসহ মিছিলসহ জেলা পরিষদ চত্বরে মিছিল-পূর্ব সমাবেশে যোগদান করেন। আনন্দ মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দারুল ফজল মার্কেট দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.