খালেদা জিয়াকেও উকিল নোটিশ দেয়া হবে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী জিয়া পরিবারের যে দুর্নীতির খবর তুলে ধরেছেন, সেটা দেশী-বিদেশী গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে প্রমাণিত। এদের দুর্নীতির কেচ্ছা রূপকথার কাহিনীকেও হার মানায়। প্রধানমন্ত্রীর সৎসাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। এতে বিএনপি নেতাদের অন্তর্জ্বালা শুরু হয়ে গেছে। তিনি আরো বলেন, ভুয়া, মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য বিএনপিকেও উকিল নোটিশ দেয়া হচ্ছে। অপেক্ষা করুন।
গতকাল শুক্রবার সকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।
ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব বলছেন পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে। তথ্য-উপাত্ত নিয়ে প্রমাণ করতে আসুন। ডিজাইনের কোথায় ভুল, কোথায় কারিগরি ভুল আছে যদি বের করতে না পারেন তাহলে আপনাকেও মামলা ফেস করতে হবে।
খালেদা জিয়ার বিরুদ্ধে ভুয়া কাগজপত্র আদালতে সাবমিট করা হয়েে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, মওদুদ আহমদ সাহেবের কথা শুনে হাসবো না, কাঁদবো? তিনি তো নিজেই ভুয়া কাগজপত্র দিয়ে বাড়ি দখল করেছেন, আর বলছেন খালেদা জিয়ার বিরুদ্ধে ভুয়া অভিযোগ করা হয়েছে। আপনি নিজেই ভুয়া কাজ করেন, তাহলে কী করে আসল নকল পৃথক করবেন।
রাজধানীর তেজগাঁওয়ে নাখালপাড়ায় গতকাল শুক্রবারের জঙ্গি দমনের অভিযান প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, জঙ্গি দমনে সক্ষমতার দিক থেকে আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রোল মডেল। আজকেও আইনশৃঙ্খলা বাহিনী একটি অভিযান পরিচালনা করেছে। সেখানে জঙ্গিদের প্রতিরোধ ও পরাজিত করেছে।
জামায়াত ঢাকা উত্তর সিটি করপোরেশন উপনির্বাচনে প্রার্থী দিচ্ছে, নিবন্ধিত দল ছাড়া অন্য কেউ নির্বাচনে অংশ নিতে পারবে কি না সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, দেখুন এই প্রশ্নের জবাব দেবে নির্বাচন কমিশন। তা আমি দিতে পারি না। আমি যতটুকু জানি এখানে নিবন্ধিত কোনো দল ছাড়া অন্য কেউ অংশগ্রহণ করার কথা নয়।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.